রাকাব শাখা ব্যবস্থাপকদের মূল্যায়ন সভা অনুষ্ঠিত

  রাজশাহী ব্যুরো ২৩ অক্টোবর ২০১৮, ২১:১৩ | অনলাইন সংস্করণ

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের শাখা ব্যবস্থাপকদের পারফরমেন্স মুল্যায়ন সভা

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) রংপুর বিভাগের দিনাজপুর উত্তর ও দক্ষিণ জোনের শাখা ব্যবস্থাপকদের পারফরমেন্স মুল্যায়ন সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে দিনাজপুর শহরের পল্লীশ্রী মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

রাকাব রংপুর জোনের মহাব্যবস্থাপক রকিবুর রহমার খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাবেক সচিব মুহাম্মদ নজরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন ব্যবস্থাপনা পরিচালক কাজী আলমগীর।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রাকাব দিনাজপুর উত্তর এবং দক্ষিণ জোনের জোনাল ব্যবস্থাপক ও জোনাল নিরীক্ষা কর্মকর্তারাসহ এই দুইটি জোনের মোট ৩৭টি শাখার শাখা ব্যবস্থাপক।

অনুষ্ঠানে চেয়ারম্যান মুহাম্মদ নজরুল ইসলাম সর্বোত্তম গ্রাহকসেবা নিশ্চিতকরণসহ বার্ষিক কর্ম পরিকল্পনা প্রণয়ণ ও তা বাস্তবায়নের মাধ্যমে রাকাবকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে শাখা ব্যবস্থাপকসহ সংশ্লিষ্ট সকলকে আরও বেশি উদ্যোগী ও কর্ম তৎপর হওয়ার জন্য পরামর্শ প্রদান করেন।

এছাড়া তিনি নতুন নতুন ঋণ গ্রহীতা সৃষ্টি ও আমানত সংগ্রহের মাধ্যমে ব্যাংকের আর্থিক ভিত আরও মজবুত করার নির্দেশনা প্রদান করেন মুহাম্মদ নজরুল ইসলাম।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×