ফতুল্লায় ফের চেকপোস্টে দুর্বৃত্তদের গুলি, কনস্টেবল আহত

  ফতুল্লা (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ২৩ অক্টোবর ২০১৮, ২১:৫৬ | অনলাইন সংস্করণ

গুলিতে আহত পুলিশ কনস্টেবল সোহেল মিয়া

নারায়ণগঞ্জের ফতুল্লায় ফের চেকপোস্টে একটি যাত্রীবাহী বাসে তল্লাশির সময়ে সশস্ত্র দুর্বৃত্তরা গুলি ছুড়েছে। এতে সোহেল মিয়া নামে পুলিশের একজন কনস্টেবল আহত হয়েছেন।

ঘটনার সময়ে দুর্বৃত্তরা আরও কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পালিয়ে যায়। এ সময় পুলিশও পাল্টা ৩ রাউন্ড শর্টগানের গুলি ছুড়ে।

মঙ্গলবার দুপুর ১২টায় ঢাকা-পাগলা-নারায়ণগঞ্জ সড়কের পাগলা মুন্সীখোলায় চেকপোস্টে ওই ঘটনা ঘটে।

এর আগে একইভাবে ২০১৭ সালে ৩১ জুলাই দুপুরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লা রঘুনাথপুর সাইনবোর্ড এলাকায় পুলিশের চেকপোস্টে বন্ধু পরিবহনের যাত্রীবাহী বাসে তল্লাশিকালে গুলি ছুড়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। ওই সময় কেউ হতাহত হয়নি।

পরে ওই বাস থেকে সন্ত্রাসীদের ফেলে যাওয়া ৬ রাউন্ড নাইনএমএম পিস্তলের তাজা গুলি ও এক রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়। একইভাবে ফতুল্লার আরেকটি চেকপোস্টে এ ঘটনা ঘটেছে। এতে ব্যাপক আতংক ছড়িয়ে পড়ে।

গুলিবিদ্ধ কনস্টেবল সোহেল মিয়া জানান, ফতুল্লা মডেল থানার এএসআই মোর্শেদ আলমের নেতৃত্বের পুলিশের একটি টিম পাগলা চেকপোস্টে তল্লাশি করছিলাম। ওই সময়ে রাজধানী থেকে পঞ্চবটি পর্যন্ত চলাচল করা বোরাক পরিবহনের একটি বাস থামানো হয়। বাসে উঠে তল্লাশির সময়ে হঠাৎ করে এক যুবক আমার ওপর চড়াও হয়ে পিস্তল বের করে। এ সময় পিস্তলটি ধরার চেষ্টা করলে দুজনের মধ্যে হাতাহাতি হয়। একপর্যায়ে ওই যুবক আমার বাম পায়ে হাঁটুর ওপর গুলি করলে আমি বাসেই লুটে পড়ি।

এএসআই মোর্শেদ আলম জানান, বাসের ভেতর গুলির শব্দ হয়। এরপর বাসের জানালা দিয়ে কয়েকজন ছেলে লাফিয়ে বের হয়ে আরও কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পালিয়ে যায়। এতে আমরা শর্টগান দিয়ে ৩ রাউন্ড গুলি ছুড়ি। তখন তিনটি মোটরসাইকেলযোগে নারায়ণগঞ্জের দিকে ওই তিনজন দ্রুত পালিয়ে যায়।

তিনি জানান, জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থলেই বাস ও বাসের চালক সুমন এবং হেলপার চন্দন দাসকে আটক করা হয়েছে।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম জানান, আমরা ধারণা করছি আগে থেকে সেখানেই থাকা মোটরসাইকেলটির সঙ্গে তাদের একটা যোগসাজশ রয়েছে। আমরা সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। আশা করি দ্রুতই সন্ত্রাসীদের ধরতে সক্ষম হব।

ফতুল্লা মডেল থানার ওসি শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের জানান, আগে চেকপোস্টে গুলির ঘটনাটি তদন্ত চলছে। এখন ফের চেকপোস্টে গুলির ঘটনা ঘটেছে। বিষয়টি আমাদের গুরুত্ব আরও বাড়িয়ে দিয়েছে। তদন্ত চলছে পরে বিস্তারিত জানানো হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter