সাঁথিয়ায় বাসের সঙ্গে সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত

  সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি ২৩ অক্টোবর ২০১৮, ২২:৫০ | অনলাইন সংস্করণ

সাঁথিয়ায় বাসের সঙ্গে সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত

পাবনার সাঁথিয়ায় বাসের সঙ্গে সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। অপর আরোহীকে পাবনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় নিরাপদ সড়কের দাবিতে মহাসড়ক অবরোধ করেছে এলাকাবাসী।

মঙ্গলবার সন্ধ্যায় পাবনা-নগরবাড়ি মহাসড়কের নির্মাণাধীন রাজাপুর লেভেলক্রসিং এলাকায় ঘটনা ঘটে।

নিহতরা হলেন সাঁথিয়া উপজেলার হইজোড় গ্রামের সাদু সরদারের ছেলে জেহেল সরদার (৪৫) ও সুজানগর উপজেলার শান্তিপুর গ্রামের খয়েজ মিস্ত্রির ছেলে দানেজ (৬০)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পাবনা-নগরবাড়ি মহাসড়কের নির্মাণাধীন রাজাপুর লেভেলক্রসিং এলাকায় পাবনামুখী অমর পরিবহন বাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহী জেহেল ও দানেজ নিহত হন। অপর আরোহী শান্তিপুর গ্রামের নিফাজের ছেলে নূর আলীকে আশঙ্কাজনক অবস্থায় পাবনা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

এদিকে দুর্ঘটনায় দুই মোটর আরোহীর নিহতের ঘটনায় নিরাপদ সড়কের দাবিতে এলাকাবাসী পাবনা-নগড়বাড়ি মহাসড়ক অবরোধ করে।

অপরদিকে ঘাতক অমর পরিবহনের বাসটিকে বনগ্রাম স্থানীয়রা আটক করলে মাধপুর পুলিশ ফাঁড়ি সেটিকে নিয়ে যায় এবং নিহত দুজনের লাশও নেয়া হয়েছে পুলিশ ফাঁড়িতে।

প্রত্যক্ষদর্শী রেললাইনের স্টাফ জসিম জানান, বাসটি পাবনার দিকে যাচ্ছিল। মোটরসাইকেলটি বিপরীত দিক দিয়ে ডান দিকে ঢুকতেই সংঘর্ষের ঘটনা ঘটে।

মাধপুর পুলিশ ফাঁড়ির সার্জেন্ট আব্দুল খালেক জানান, দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। বাসটিকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়ের করা হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter