গুপ্তধনের খোঁজে রাজশাহী পুলিশ, যা পাওয়া গেল

  বাঘা (রাজশাহী) প্রতিনিধি ২৪ অক্টোবর ২০১৮, ০০:৪২ | অনলাইন সংস্করণ

গুপ্তধনের খোঁজে রাজশাহী  পুলিশ, যা পাওয়া গেল
গুপ্তধনের অনুসন্ধানস্থলে সাধারণ মানুষ। ছবি: যুগান্তর

রাজশাহীর বাঘায় গুপ্তধন পাওয়ার খবরে দিনব্যাপী ছিল আলোচনার ঝড়। চাঞ্চল্যকর খবর ছড়িয়ে পড়লে এলাকাসহ আশপাশের গ্রামের মানুষের ভিড় জমে। মঙ্গলবার রাজশাহীর বাঘা উপজেলার বাউসা ইউনিয়নের পীরগাছা গ্রামে এ ঘটনা ঘটেছে।

মঙ্গলবার বিকালে সরেজমিন ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, নাটোরের লালপুর উপজেলার রাধাকান্তপুর গ্রামের বিলকিস, মুনজুরা, আইনাল, বাঘা উপজেলার পাশের গ্রাম তেথুলিয়ার বেলালসহ এলাকার লোকজন গুপ্তধন পাওয়ার খবরে ছুটে আসেন সেখানে।

গুপ্তধন মনে করে বিষয়টি বাঘা থানা পুলিশকে মুঠোফোনে জানান এলাকাবাসি। থানা পুলিশের একটি টিম দুপুরে ঘটনাস্থলে গিয়ে এলাকার শত শত নারী-পুরুষের উপস্থিতিতে সাড়ে চারফুট মাটি খনন করেও গুপ্তধন বা তেমন কোনো কিছুই পাননি।

সেখানে কোনো গুপ্তধন আছে কিনা তাও নিশ্চিত হতে পারছিলেন না সংশ্লিষ্টরা। তবে কিছু আগরবাতি, টিস্যু ও গেঞ্জির ছেঁড়া অংশ পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ।

পীরগাছা গ্রামের আড়ানী মাদ্রাসার শতবর্ষী আমবাগানের দক্ষিন পার্শে গুপ্তধন পাওয়ার এ খবরে এলাকায় চাঞ্চল্যর সৃষ্টি হয়।

এলাকার বজলু ও হেলেনা জানান, সেখানে কিছু মাটি খোড়া ছিল। মাঠে যাতায়াতকারি লোকজন বিষয়টি দেখার পর গুপ্তধন মনে করে।

এলাকার বয়স্কদের মধ্যে কেউ কেউ বলেন, সেখানে দামি কোন কষ্টিপাথর ছিল।

স্থানীয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তঅ (ওসি) মহসীন আলী জানান, খবর পেয়ে দুইজন অফিসারসহ ফোর্স সেখানে পাঠিয়েছিলেন। জনসন্মুখে মাটি খুঁড়ে কিছু পাওয়া যায়নি। কিছু পাওয়ার মতোও কোন আলামত মেলেনি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter