বাঞ্ছারামপুরে ছাত্রদলের সাধারণ সম্পাদকসহ গ্রেফতার ১৬

  বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ২৫ অক্টোবর ২০১৮, ১৯:৪০ | অনলাইন সংস্করণ

গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পদক মো. ওমর ফারুকসহ ১৬ নেতাকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

এ ঘটনায় বাঞ্ছারামপুর মডেল থানার এসআই মো. তাজুল ইসলাম ভূইয়া বাদী হয়ে ১৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রদলের সহসভাপতি মীর মোশারফ হোসেন, সোহেল আরমান, সাধারণ সম্পদক মো. ওমর ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, বাঞ্ছারামপুর সরকারি কলেজ ছাত্রদলের প্রস্তাবিত কমিটির সভাপতি আব্দুল্লাহ, পৌর ছাত্রদল নেতা আনোয়ার হোসেন, ইব্রাহিম, রূপসদী ইউনিয়ন ছাত্রদলের সভাপতি শিপন আহমেদ, বিপ্লব, ইব্রাহিম, ফাহাদ প্রমুখ। এ ঘটনার পর থেকে বাঞ্ছারামপুর উপজেলা বিএনপি ও সব সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে গ্রেফতার আতঙ্ক বিরাজ করছে।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, গত বুধবার সন্ধ্যা ৭টার দিকে বাঞ্ছারামপুর পৌর এলাকার ভিটি ঝগড়ারচর গ্রামের সোহেল মিয়ার বাড়িতে উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. ওমর ফারুকের নেতৃত্বে উপজেলার বিভিন্ন গ্রাম থেকে আসা যুবকরা লাঠিসোঁটা নিয়ে অপরাধ কর্মকাণ্ডের জন্য প্রস্তুতিমূলক সভা করছিল। এ সময় পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

এ বিষয়ে বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রদলের সভাপতি জিসান সরকার বলেন, আমাদের ছাত্রদল নেতাদেরকে অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে। আমরা সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা করতে বসছিলাম। আমাদের বিরুদ্ধে পুলিশ যেসব অভিযোগ এনেছেন তা মিথ্যা। এই গ্রেফতারের তীব্র নিন্দা জানাচ্ছি।

এবিষয়ে বাঞ্ছারামপুর মডেল থানার ওসি মো. সালাহ উদ্দিন চৌধুরী বলেন, এসব ছাত্রদল নেতারা অপরাধমূলক কর্মকাণ্ড ঘটানোর উদ্দেশ্যে ভিটি ঝগড়ারচর গ্রামে লাটিসোটা নিয়ে বৈঠক করছিল। সেখান থেকে তাদেরকে হাতেনাতে আটক করেছি।

আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×