পানি দিতে গিয়ে রোড রোলারের চাকায় পিষে গেল বাদশা

  বগুড়া ব্যুরো ২৭ অক্টোবর ২০১৮, ০০:১৩ | অনলাইন সংস্করণ

বগুড়া

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার চৌমুহনীর বাবুর বাগান এলাকায় শুক্রবার সকালে রোড রোলারের চাকায় পিস্ট হয়ে রহিম বাদশা (৫৫) নামে এক শ্রমিক নিহত হয়েছেন।

নিহত শ্রমিক রহিম বাদশা আদমদীঘি উপজেলার শিবপুর গ্রামের শামসুদ্দিন আকন্দের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সম্প্রতি বগুড়া-নওগাঁ সড়কের সংস্কার কাজ শুরু হয়। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে চৌমুহনীর বাবুর বাগান এলাকায় সড়কে রোলার দিয়ে কার্পেটিং (পাথর ও পিজ) সমান করা হচ্ছিল। এ সময় শ্রমিক রহিম বাদশা রোড রোলারের সামনে চাকায় পানি দিচ্ছিলেন।

এক পর্যায়ে তিনি পা ফসকে রোলারের সামনে পড়ে যান। তখন চলন্ত রোলার তাকে পিস্ট করে। এতে শ্রমিক রহিম বাদশা ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনার পরপরই রোলারের চালক আব্দুস সামাদ পালিয়ে যান।

দুপচাঁচিয়া থানার ওসি মিজানুর রহমান বলেন, ঘটনার পরপরই ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছিল। তবে নিহতের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে দায়িদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×