পিরোজপুরে চাঁদাবাজির অভিযোগে ইউপি চেয়ারম্যান গ্রেফতার

  পিরোজপুর প্রতিনিধি ০১ নভেম্বর ২০১৮, ২২:০৯ | অনলাইন সংস্করণ

পিরোজপুরের গ্রেফতারকৃত চেয়ারম্যান হানিফ খান

চাঁদাবাজির অভিযোগে পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউপির চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হানিফ খানকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার রাতে চেয়ারম্যানকে গ্রেফতার করে পুলিশ ও গোয়েন্দা সংস্থা। তার বিরুদ্ধে রাতেই চাঁদাবাজি মামলা হওয়ার পর বৃহস্পতিবার তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

চেয়ারম্যান ও তার লোকজন একই ইউনিয়নের ইউপির সদস্য ও ইউনিয়ন যুবলীগের সম্পাদক সোহেল খানের বাবা মুক্তিযোদ্ধা মো. জাফর আলী খানের কাছে চাঁদা দাবি করে। পরে তিনি থানায় মামলা দায়ের করেন।

মামলার বাদী জাফর খান জানান, চেয়ারম্যান হানিফ খান জেলেদের ভুয়া তালিকা তৈরিকে কেন্দ্র করে কয়েক দিন আগে সদস্যদের সঙ্গে বাগ্বিতণ্ডায় লিপ্ত হয় এবং একপর্যায়ে তিনি ও তার লোকজন ইউপি সদস্যদের ওপর হামলা ও কুপিয়ে মোট পাঁচজনকে জখম করে।

তিনি জানান, ওই চাঁদাবাজি মামলায় এক নম্বর আসামি চেয়ারম্যান বুধবার হামলা মামলায় আদালত থেকে জামিন পেয়েই বাদী ও তার সাক্ষীদের ওপর আক্রমণ করে সার্কিট হাউসের সামনে। এ সময় তারা চাকু বের করে টাকা দাবি করে। পরে তাদের চিৎকারে লোকজন আসলে তারা পালিয়ে যায়। পরে ওই রাতেই পুলিশ কদমতলা বাজার থেকে চেয়ারম্যানকে গ্রেফতার করে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×