কালীগঞ্জে ‘অপারেশন পিঅ্যান্ডএম’ স্ট্রিকার লাগিয়ে প্রবাসীর বাড়িতে আগুন

  কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি ০২ নভেম্বর ২০১৮, ১৪:১৯ | অনলাইন সংস্করণ

কালীগঞ্জে প্রবাসীর বাড়িতে ‘অপারেশন পিঅ্যান্ডএম’
কালীগঞ্জে প্রবাসীর বাড়িতে ‘অপারেশন পিঅ্যান্ডএম’ স্ট্রিকার লাগিয়ে সন্ত্রাসী হামলা। ছবি: যুগান্তর

ঝিনাইদহের কালীগঞ্জে এক প্রবাসীর বাড়িতে ‘অপারেশন পিঅ্যান্ডএম’ স্ট্রিকার লাগিয়ে ভয়ঙ্কর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ সময় আগুনে দুটি ঘর ও রান্নাঘর পুড়ে ছাই হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে কালীগঞ্জ উপজেলার শিমলা-রোকনপুর ইউনিয়নের পাতবিলা গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

বাড়ির মালিক সৌদি প্রবাসী ফিরোজ আহমেদ। তিনি পাতবিলা গ্রামের মো. আইয়ুব হোসেনের ছেলে।

জানা যায়, দুর্বৃত্তরা বাড়িতে আগুন দেয়ার আগে ঘরের দেয়ালে ‘অপারেশন পিঅ্যান্ডএম’ লেখা একটি স্ট্রিকার রেখে গেছে। ঘটনার সময় বাড়িতে তার স্ত্রী জুলিয়া বেগম এবং ফারিয়া মাহমুদ ও রোজ নামে দুই মেয়ে ঘুমিয়ে ছিল। তবে কী কারণে এ আগুন সন্ত্রাসের ঘটনা ঘটেছে তা বলতে পারেননি বাড়ির সদস্যরা।

এ ঘটনার পর বাড়ির সদস্যরা ভিত হয়ে পড়েছেন। ঘটনার পর থেকে তারা স্বাভাবিক হতে পারছেন না।

এদিকে খবর পেয়ে রাতেই কালীগঞ্জ থানার ওসি ইউনুস আলী ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে বাড়ির সবাইকে উদ্ধার করেন।

প্রবাসী ফিরোজ আহমেদের ছোট ভাই হারুন অর রশিদ জানান, দেশে যেভাবে জঙ্গি অভিযান পরিচালিত হচ্ছে, ঠিক তেমনভাবে এ সন্ত্রাসী অভিযান চালানো হয়েছে। আমাদের সঙ্গে পারিবারিক ও সামাজিক কারও কোনো বিরোধ নেই।

ইউপি মেম্বর নাসির উদ্দীন জানান, দুর্বৃত্তরা রাত ২টার দিকে প্রথমে বাড়ির প্রাচীর টপকে ভেতরে প্রবেশ করে। এর পর বাড়ির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। তারপর বাড়ির পূর্বপাশের একটি রুমের জানালা দিয়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়। পরে বাড়িতে থাকা সদস্যদের মোবাইলে সংবাদ পেয়ে আমরা পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দিই।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শামসুর রহমান জানান, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে বাড়ির সব জানালা-দরজা বন্ধ পাই। একই সময় কালীগঞ্জ থানার পুলিশও ঘটনাস্থলে পৌঁছে।

এ সময় এলাকাবাসী জানান, বাড়ির ভেতরে ডাকাত সদস্যরা রয়েছেন। ফলে পুলিশের উপস্থিতিতে বাড়ির মেইনগেট ভেঙে বাড়িতে থাকা মা ও মেয়েদের উদ্ধার করা হয়।

তারা ডাকাতের ভয়ে একটি ঘরে লুকিয়ে ছিল। পরে আমাদের উপস্থিতি টের পেয়ে ঘরের দরজা খুলে দেন।

কালীগঞ্জ থানার ওসি ইউনুস আলী জানান, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিস সদস্যদের সহযোগিতায় বাড়ির সবাইকে উদ্ধার করি। তবে কে বা কারা এবং কী কারণে এ হামলা করেছে, তা এখনই বলা যাচ্ছে না।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×