ঝাড়ু মিছিলের পর এবার মইনুলকে ডিম ও জুতা নিক্ষেপ

  যুগান্তর রিপোর্ট ০৪ নভেম্বর ২০১৮, ১৪:১১ | অনলাইন সংস্করণ

রংপুর আদালত প্রাঙ্গন
রংপুর আদালত প্রাঙ্গন। ছবি সংগৃহীত

জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ব্যারিস্টার মইনুল হোসেনকে রংপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নেয়ার সময় আদালত চত্বরে তার প্রতি ডিম ও জুতা নিক্ষেপ করা হয়েছে।

রোববার দুপুর সাড়ে ১২টায় ব্যারিস্টার মইনুল হোসেনকে আদালাতে নেয়া হলে এ ঘটনা ঘটে।

এরপর দুপুর ১টা ২০ মিনিটে জামিন শুনানি শেষে মইনুলকে নিয়ে যাওয়ার সময় আবার তার ওপর ডিম ও জুতা নিক্ষেপ করে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

এ সময় আদালত প্রাঙ্গনে বিএনপি ও ছাত্রদল নেতা-কর্মীদের সঙ্গে আওয়ামী লীগ নেতা-কর্মীদের উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

কয়েক দফা টিয়ার শেল ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

এর আগে সকাল সাড়ে ১০টায় আদালত চত্বরে অবস্থান নিয়ে রংপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসিমা জামান ববির নেতৃত্বে রংপুর জেলা ও মহানগর মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা ঝাড়ু মিছিল করে।

উল্লেখ্য, দৈনিক ‘আমাদের নতুন সময়’ ভারপ্রাপ্ত সম্পাদক মাসুদা ভাট্টিকে নিয়ে ১৬ অক্টোবর মধ্যরাতে একাত্তর টিভির একটি অনুষ্ঠানে কুরুচিপূর্ণ মন্তব্য করায় মইনুল হোসেনের বিরুদ্ধে ২২ অক্টোবর রংপুরে মামলা করেন নারী অধিকারকর্মী মিলিমায়া বেগম।

ওই মামলায় রোববার তাকে আদালতে হাজির করা হয়েছে।

সাংবাদিক মাসুদা ভাট্টিকে কটূক্তির ঘটনায় রংপুরের ওই মামলায় ২২ অক্টোবর সন্ধ্যায় ব্যারিস্টার মইনুল হোসেনকে গ্রেফতার করা হয়।

পরে ২৫ অক্টোবর তার পক্ষে জামিন আবেদন করা হলে আদালতে নথি না আসায় শুনানি স্থগিত করে তাকে আদালতে হাজির করার নির্দেশ দেন বিচারক।

আজ আদালতে ব্যারিস্টার মইনুল হোসেনের জামিন শুনানি শেষ হলেও আদেশ পরে দেয়া হবে বলে জানিয়েছেন পিপি আব্দুল মালেক।

ঘটনাপ্রবাহ : মাসুদা ভাট্টি-মইনুল হোসেন বিতর্ক

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×