ভেদরগঞ্জে পথচারীর ওপর মোটরসাইকেল, শিশু নিহত

  ভেদরগঞ্জ (শরীয়তপুর) প্রতিনিধি ০৫ নভেম্বর ২০১৮, ২১:১৬ | অনলাইন সংস্করণ

নিহত শিশু জুনায়েদ

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার পথচারীর ওপর মোটরসাইকেল তুলে দেয়ার ঘটনায় জুনায়েদ (৫) নামে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় শিশুটির মা ও ছোট ভাইসহ ৩ জন গুরুতর আহত হয়েছেন।

সোমবার দুপুর ১টার দিকে সখিপুর ইউনিয়নে নয়ন শরীফ সরকার কান্দির নিমতলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জুনায়েদ নৈমুদ্দিন সরকার কান্দি গ্রামের বাসিন্দা বাবু বেপারীর ছেলে।

আহতরা হলেন নিহত জুনায়েদের ছোট ভাই আবদুর রহমান (৩), মা রহিমা বেগম (৩২) ও হাসান বেপারী (১৮)। তারা সবাই শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

আহত হাসান বেপারী জানায়, সোমবার দুপুর ১টার দিকে বাবু বেপারীর স্ত্রী রহিমা বেগম তাদের দুই ছেলেকে নিয়ে নয়ন শরীফ সরকার কান্দি বাবা বাড়ি থেকে নৈমুদ্দিন সরকার কান্দি তার শ্বশুরবাড়ির দিকে যাচ্ছিলেন। নিমতলা এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে তার কথা বলার সময় মুন্সি কান্দির বাসিন্দা রহমত উল্যাহ সরকারের কলেজপড়ুয়া ছেলে বরকত আলী (১৮) দ্রুত গতির একটি মোটরসাইকেল তাদের ওপর উঠিয়ে দেয়।

তিনি জানান, এতে তারা সবাই আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ভেদরগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জুনায়েদকে মৃত ঘোষণা করেন। বাকিদের শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

পরে হাবিবউল্যাহ কলেজের একাদশ শ্রেণির ছাত্র বরকত আলীকে মোটরসাইকেলসহ আটক করে হাসপাতালে নিয়ে আসে নিহতের স্বজনরা। পরে তাকে পুলিশের হাতে সোপর্দ করা হয়।

সখিপুর থানার ওসি এনামুল হক বলেন, এ ঘটনা জানতে পেরে আমি সেখানে লোকজন পাঠিয়েছি। একজনকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×