নির্বাচন বানচালের কোনো ষড়যন্ত্র বরদাশত করা হবে না: খালিদ মাহমুদ

  দিনাজপুর ও বিরল প্রতিনিধি ০৫ নভেম্বর ২০১৮, ২২:২৩ | অনলাইন সংস্করণ

নির্বাচন বানচালের কোনো ষড়যন্ত্র বরদাশত করা হবে না: খালিদ মাহমুদ
ছবি: যুগান্তর

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, এদেশে নির্বাচন বানচালের ষড়যন্ত্র বরদাশত করা হবে না। রাজনৈতিকভাবে লাওয়ারিশরা যদি কোনো ষড়যন্ত্র করে এবার নির্বাচনে না আসে, তাহলে বাংলাদেশ আওয়ামী লীগ ও ১৪ দল ৩০০ আসনে প্রার্থী দিয়ে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন করা হবে।

দিনাজপুরের বিরল উপজেলা সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে সোমবার বিকালে বিরল উপজেলায় একজন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলহত্যা দিবস উপলক্ষে বিরল উপজেলা আওয়ামী লীগ এ সমাবেশের আয়োজন করে।

খালিদ মাহমুদ বলেন, আগামী নির্বাচন নিয়ে ষড়যন্ত্র চলছে। এ ষড়যন্ত্রের মূল নায়ক ড. কামাল হোসেন। বাংলার মানুষ এ ষড়যন্ত্রের জবাব দেবে।

ড. কামালকে উদ্দেশ্য করে খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেন, গত ২ তারিখে প্রধানমন্ত্রীর সঙ্গে সংলাপে গিয়ে আপনি আইনগতভাবে যুক্তিতর্কে হেরে গেছেন। সংলাপ থেকে বের হয়ে আপনি বলেছেন, সংলাপ ভালো হয়েছে। এখন দুদিন পরে আপনি আবার বলছেন সংলাপ ব্যর্থ হয়েছে। আপনি আবার সংলাপ করতে চান। আগামী ৭ তারিখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাকে আবার সংলাপে ডেকেছেন।

তিনি বলেন, এরপর যদি কোনো ষড়যন্ত্র করা হয়, বাংলার রাজপথে আপনাদেরকে বের হতে দেয়া হবে না। বাংলার রাস্তা আপনাদের জন্য অচল করে দেয়া হবে।

খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেন, আগামী নির্বাচন বাংলাদেশের মানুষের অস্তিত্ব রক্ষার নির্বাচন, আগামী নির্বাচন মুক্তিযুদ্ধের চেতনা বাংলাদেশে রক্ষার নির্বাচন, আগামী নির্বাচন উন্নয়নের ধারা অব্যাহত রাখার নির্বাচন, আগামী নির্বাচন গণতন্ত্র সুসংহত করার নির্বাচন। এই নির্বাচন যারা ঠেকাবার চেষ্টা করবে-তাদের বাংলার মানুষ দাঁতভাঙা জবাব দেবে।

বিরল-বোঁচাগঞ্জের বিভিন্ন উন্নয়নের কথা উল্লেখ করে খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছি। বাংলাদেশকে পেছনে ফেলে রাখতে চাই না। কোনো ষড়যন্ত্রই বাংলাদেশের এই অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারবে না।

তিনি বলেন, ড. কামাল হোসেন এখন এতিমের টাকা চুরির দায়ে আটক খালেদা জিয়াকে মুক্তির দাবি তুলেছেন। খালেদা জিয়াকে ছেড়ে দেয়া হলে বাংলাদেশের সব কারাগার থেকে চোর-ডাকাতদের ছেড়ে দিতে হবে।

বিরল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ এম. লতিফের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, বিরল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম মোস্তাফিজুর রহমান বাবু, বিরল পৌরসভার মেয়র আলহাজ সবুজার সিদ্দিক সাগর, বিরল উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কাশেম অরু, সহসভাপতি অধ্যাপক রিয়াজুল ইসলাম, সারওয়ারুল ইসলাম বাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, আনোয়ারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রবিউল ইসলাম, উপজেলা মহিলা লীগ সভাপতি কুলছুমা বেগম, কৃষকলীগ সভাপতি আলহাজ মজিবর রহমান, যুবলীগ সভাপতি আব্দুল মালেক, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শফিকুল ইসলাম, ছাত্রলীগ সভাপতি সারোয়ারুল ইসলাম রাসেল ও সাধারণ সম্পাদক মিঠুন কুমার রায় প্রমুখ।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×