পিরোজপুরে এসিল্যান্ডের স্ত্রীকে দুর্বৃত্তের ছুরিকাঘাত

  পিরোজপুর প্রতিনিধি ০৯ নভেম্বর ২০১৮, ০০:৫২ | অনলাইন সংস্করণ

পিরোজপুরে এসিল্যান্ডের স্ত্রীকে দুর্বৃত্তের ছুরিকাঘাত

পিরোজপুর সদর উপজেলার সহকারী কমিশনারের (ভূমি) স্ত্রী অদিতি বড়াল (২৮) বৃহস্পতিবার রাতে নিজ কোয়াটারে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত হয়েছেন। এসময় তার বাসার গৃহপরিচারিকাও আঘাতপ্রাপ্ত হন।

সদর থানার ওসি এসএম জিয়াউল হক যুগান্তরকে জানান, অদিতি বড়ালের স্বামী এসিল্যান্ড রামানন্দ পাল ডিসি অফিস সড়কের একটি সরকারি কোয়াটারে স্ত্রীকে নিয়ে বসবাস করেন।

ঘটনার রাতে এসিল্যান্ড ঘরের বাহিরে ছিলেন। রাত প্রায় পৌনে আটটার দিকে একটি লোক ঘরের কড়া নেড়ে বাসায় কে আছেন জানতে চান। এসময় ঘরের ভেতর থেকে কে জানতে চাওয়া হলে অফিসের স্টাফ বলে জানানো হয়।

পরে দরজা খুলে দেয় গৃহপরিচারিকা। এ সময় অজ্ঞাত এক দুর্বৃত্ত অদিতি বড়ালকে ছুরিকাঘাত করার চেষ্টা করলে গৃহপরিচারিকা এসে বাধা দেন। এতে ওই গৃহকর্মী আঘাতপ্রাপ্ত হন। পরক্ষনেই অদিতি বড়ালকে ওই দুর্বৃত্ত পরপর কয়েকটি ছুরিকাঘাত করলে তার হাত এবং পেটে আঘাতপ্রাপ্ত ও জখম হন।

এসময় তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আহত দুজনকেই সদর হাসপাতালে চিকিৎসার দেয়া হয়।

থানায় এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ দেয়া হয়নি বলে জানান ওসি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter