কালীগঞ্জে বোমা ফাটিয়ে ডাকাতি, আহত ৩

  কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি ১৩ নভেম্বর ২০১৮, ১১:২৩ | অনলাইন সংস্করণ

কালীগঞ্জে বোমা ফাটিয়ে ডাকাতি, আহত ৩
কালীগঞ্জ উপজেলার শ্রীরামপুর ও কমলাপুর এলাকায় দুই বাড়িতে বোমা ফাটিয়ে ডাকাতি। ছবি: যুগান্তর

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার শ্রীরামপুর ও কমলাপুর এলাকায় দুই বাড়িতে বোমা ফাটিয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতের হামলায় তিনজন আহত হয়েছেন।

সোমবার দিবাগত রাতে বিমানবাহিনীর অফিসার ও এক প্রবাসীর বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

আহতরা হলেন- বিমানবাহিনীর ফ্লাইং অফিসার আসাদ হোসেনের বাবা অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য আমজাদ হোসেন, মা মনোয়ারা বেগম। তাদের যশোর সিএমএইচে ভর্তি করা হয়েছে।

বিমানবাহিনীর ফ্লাইং অফিসার আসাদ হোসেনের ভাবি জান্নাতুন খাতুন বলেন, রাত ১টার দিকে বাসার ভেতরে ৭-৮ জন ডাকাত প্রবেশ করে। আর বাড়ির নিচে আরও ৮-৯ জন ডাকাত ছিল। তারা এসেই আমাদের মুখ, হাত-পা বেঁধে ঘরের সব আসবাবপত্র তছনছ করে। পরে স্বর্ণালঙ্কার, টাকা-পয়সা নিয়ে ডাকাতরা আমার শ্বশুর-শাশুড়ি ও স্বামীকে কুপিয়ে রক্তাক্ত করে বোমা ফাটিয়ে চলে যায়।

মুঠোফোনে বিমানবাহিনীর ফ্লাইং অফিসার আসাদ হোসেন বলেন, আমি বাড়িতে ছিলাম না। আমার বাবা-মাকে যশোর সিএমএইচে ভর্তি করা হয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আইসিইউতে রাখা হয়েছে। থানায় অভিযোগ করা হবে।

এদিকে একই রাতে পার্শ্ববর্তী কমলাপুর গ্রামে কুয়েত প্রবাসী লাল মিয়া নামে এক প্রবাসীর বাড়িতে ডাকাতি হয়েছে।

পরিবারের দাবি, এ সময় ডাকাতরা ১৪ ভরি স্বর্ণালঙ্কার, এক লাখ টাকা ও জামা-কাপড় নিয়ে গেছে ডাকাতরা।

প্রবাসী লাল মিয়ার পিতা শহিদুল ইসলাম বলেন, রাত আড়াইটার দিকে বাড়ির ১৪টি তালা ভেঙে ভেতরে প্রবেশ করে ডাকাতরা। আমরা বাড়িতে দুজন ছিলাম। প্রায় ১৫ জন ডাকাত ভেতরে প্রবেশ করে। এ সময় ১৪ ভরি স্বর্ণ ও এক লাখ টাকাসহ বিভিন্ন জিনিসপত্র নিয়ে গেছে ডাকাতরা।

কালীগঞ্জ থানার এসআই সাজ্জাদ হোসেন জানান, খবর পেয়ে বাড়ি দুটিতে গিয়ে সবার সঙ্গে কথা বলা হয়েছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে।

এ ঘটনায় থানায় এখনও মামলা হয়নি বলে এসআই সাজ্জাদ জানান।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×