গাজীপুরে গ্রামবাসীর হাতে ৩ মাদক ব্যবসায়ী আটক

  পূবাইল প্রতিনিধি ১৩ নভেম্বর ২০১৮, ২২:৩৪ | অনলাইন সংস্করণ

গ্রামবাসীর হাতে আটক তিনজন

গাজীপুর জেলার কালিগঞ্জ থানার পিপুলিয়ায় গ্রামবাসীর হাতে ইয়াবাসহ আটক হয় ৩ মাদক ব্যবসায়ী। সোমবার রাত ৯টার দিকে শতাধিক গ্রামবাসী ৩ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

কালিগঞ্জ থানাধীন নাগরী ইউনিয়ন পরিষদের পূবাইলের পার্শ্ববর্তী পিপুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় তাদের কাছ থেকে ৬০ পিস ইয়াবা পাওয়া যায়।

আটককৃতরা হলেন ব্রাহ্মণবাড়ীয়া জেলার সদর থানার বেদবাড়ীয়া গ্রামের আউয়াল মিয়ারর ছেলে আব্দুল্লা (২০), একই থানা এলাকার হাটিহাতা গ্রামের মৃত আলী হোসেন ছেলে মোহাম্মদ আলী (৪৩) ও মৃত আবদুল গফুরের ছেলে আবু চাঁন (৬০)।

নাগরী ইউনিয়ন পরিষদের পিপুলিয়া গ্রামের স্থানীয় ২নং ওয়ার্ড সদস্য আশফিয়াক মোহাম্মদ খালিদ বিষয়টি কালীগঞ্জ থানায় জানালে এসআই মোখলেছ ঘটনাস্থল থেকে রাত ১০টার দিকে ৬০ পিস ইয়াবাসহ তিনজনকে আটক করে কালিগঞ্জ থানায় নিয়ে যায়। এ সময় পিপুলিয়ার আতাউর রহমান জজ মিয়ার ছেলে হিমেল পালিয়ে যায়।

স্থানীয়রা যুগান্তরকে জানায়, আটককৃত তিনজন প্রায়ই ইয়াবা ক্রয় করতে একই গ্রামের বাংলাদেশ পুলিশ বাহিনীতে কর্মরত কনস্টেবল আব্দুল আল মামুনের (কায়েস) পরিচয়ে জজ মিয়ার ছেলে হিমেলের নিকট আসত ।কিন্ত আমরা অনেকে চেষ্টা করেও মাদকসহ তাদের ধরতে পারছিলাম না। আজ আমরা হাতেনাতে ইয়াবাসহ তাদের আটক করতে সক্ষম হয়েছি।

স্থানীয়রা জানায়, কায়েস ও হিমেল দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। তাদের কে কেউ কিছু বললে পুলিশি ক্ষমতায় বিভিন্ন ভয়ভীতি দেখায়।

নাগরী ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য আশফিয়াক মোহাম্মদ খালিদ জানান, আমরা সমাজকে মাদকমুক্ত রাখতে চাই। তাই এলাকার স্বার্থে গ্রামবাসীকে সঙ্গে নিয়ে মাদকের বিরুদ্ধে আপসহীনভাবে কাজ করব।

আটককৃত তিনজন জানান, পুলিশ কনস্টেবল আবদুল আল মামুন কায়েসের সঙ্গে ব্রাহ্মণবাড়ীয়া জেলায় কর্মরত থাকাকালীন আমাদের পরিচয় হয়। সেই সুবাদে সোমবার সন্ধায় কায়েসের সঙ্গে ফোনে যোগাযোগ করে হিমেলের কাছ থেকে ইয়াবা নিয়ে যাওয়ার সময় গ্রামবাসীর হাতে আটক হই।

এ বিষয়ে পুলিশ কনস্টেবল কায়েসের সঙ্গে যোগাযোগ করলে তিনি যুগান্তরকে বলেন, গ্রামবাসী তিনজনকে মারধর করে মানবাধিকার লঙ্ঘন করেছে। আর জোর করে আমার নাম বলিয়েছে। আমি কিছুই জানি না। তাদের আমি চিনি না বা কোনো দিন আমার সঙ্গে দেখাও হয়নি।

কালীগঞ্জ থানার এসআই মোখলেছ জানান, চারজনের বিরুদ্ধে থানায় মাদক মামলা হয়েছে। তিনজন আটক আছে। অন্য আসামি হিমেলকে ধরার চেষ্টা চলছে। পুলিশ কনস্টেবল কায়েসের সঙ্গে আটককৃত তিনজনের পরিচয় আছে বলে জানা গেছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×