ছেলের ছুরিকাঘাতে বাবা খুন

  কক্সবাজার প্রতিনিধি ১৩ নভেম্বর ২০১৮, ২২:৪২ | অনলাইন সংস্করণ

ছেলের ছুরিকাঘাতে বাবা খুন

কক্সবাজারে ছব্বির আহমদ (৪০) নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে মেরে ফেলেছে তারই ছেলে মোহাম্মদ রাসেল।

নিহত ছব্বির কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা পূর্ব খরুলিয়া ডেইঙ্গাপাড়া এলাকার আলী মিয়ার ছেলে।

সোমবার দিবাগত রাত ১০টার দিকে এ ঘটনার পর থেকে ছেলে রাসেল পলাতক রয়েছে বলে জানা গেছে।

নিহতের ছোট ভাই রমিজ আহমদ জানান, পারিবারিক তুচ্ছ বিষয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এ সময় স্ত্রী শারমিন আক্তারের উসকানিতে বড় ছেলে রাসেল বাবা ছব্বির আহমদকে ছুরিকাঘাত করে।

খবর পেয়ে স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় ছব্বির আহমদকে উদ্ধার করে প্রথমে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি দেখে দায়িত্বরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে ছব্বির আহমদের মৃত্যু হয়।

স্থানীয় ইউপি সদস্য আব্দুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ছব্বির আহমদ বনফুল কোম্পানির একজন ভ্যানগাড়ি চালক ছিলেন। মূলত স্বামী-স্ত্রীর বিরোধের জের ধরে ছেলের ছুরিকাঘাতে এই ঘটনাটি ঘটেছে।

কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়ন পরিষেদের চেয়ারম্যান টিপু সোলতান জানান, ঘটনাটি জানার পর পুলিশকে খবর দেয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) মোহাম্মদ খায়রুজ্জামান জানান, চেয়ারম্যান ও স্থানীয়রা খবরটি জানিয়েছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। পাশাপাশি লাশ ময়নাতদন্তের ব্যবস্থা করা হচ্ছে এবং খুনের ঘটনার সঙ্গে জড়িত ছেলেকে আইনের আওতায় আনার জন্য অভিযান চলছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×