মির্জাপুরে নানা আয়োজনে আরপি সাহার ১২২তম জন্মজয়ন্তী পালন

  মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ১৫ নভেম্বর ২০১৮, ২১:৪১ | অনলাইন সংস্করণ

মির্জাপুরে দানবীর রনদা প্রসাদ সাহার ১২২তম জন্মজয়ন্তী
মির্জাপুরে দানবীর রনদা প্রসাদ সাহার ১২২তম জন্মজয়ন্তী পালন। ছবি: যুগান্তর

নানা আয়োজনের মধ্য দিয়ে বৃহস্পতিবার টাঙ্গাইলের মির্জাপুরে দানবীর রনদা প্রসাদ সাহার ১২২তম জন্মজয়ন্তী ও কুমুদিনী কল্যাণ সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। কুমুদিনী পরিবার ও মির্জাপুর গ্রামবাসী এ অনুষ্ঠানের আয়োজন করে।

সকালে আরপি সাহার জন্মভূমি মির্জাপুর গ্রাম, কুমুদিনী কমপ্লেক্স, ভারতেশ্বরী হোমস, কুমুদিনী নার্সিং স্কুল ও কলেজ এবং কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজে প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়। সকাল ১০টার দিকে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ও হাসপাতালে রোগীদের উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।

সন্ধ্যায় ভারতেশ্বরী হোমসের সবুজ চত্বরে ছাত্রী, অতিথিরা ও কুমুদিনী পরিবারের সদস্যদের অংশগ্রহণে প্রদীপ প্রজ্বলন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, কুমুদিনী কল্যাণ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক রাজিব প্রসাদ সাহা, পরিচালক (শিক্ষা) প্রতিভা মুৎসুদ্দি, সাবেক সচিব মো. আবু আলম, কুমুদিনী ইউনিভার্সিটির ভিসি মনিন্দ্র কুমার রায় ও বীর মুক্তিযোদ্ধা জেনারেল জে কে দাস।

সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে প্রতিভা মুৎসুদ্দি হলে ১২২তম জন্মজয়ন্তি ও কুমুদিনী কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×