গাজীপুরে মরিচের গুঁড়া ছিটিতে কুপিয়ে হত্যা, গলাকাটা লাশ উদ্ধার

  গাজীপুর প্রতিনিধি ১৫ নভেম্বর ২০১৮, ২১:৫৭ | অনলাইন সংস্করণ

গাজীপুর

গাজীপুরে মরিচের গুঁড়া ছিটিয়ে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা ও পৃথক ঘটনায় এক যুবকের মস্তকবিচ্ছিন্ন লাশ উদ্ধার করেছে মেট্রেপলিটন সদর থানা পুলিশ।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের জোলারপাড় এলাকায় মরিচের গুঁড়া ছিটিয়ে নিহত শহিদুল ইসলাম (৪৫) ওই এলাকার স্থানীয় মৃত জয়নাল আবেদীনের ছেলে। এ ঘটনায় নিহতের ভাই আবদুর রশিদকে কুপিয়ে আহত করা হয়েছে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপর দিকে একই থানা পুলিশ একই দিন ও সময়ে রাজেন্দ্রপুরের ভাওয়াল জাতীয় উদ্যান এলাকা থেকে এক যুবকের মস্তকবিছিন্ন লাশ উদ্ধার করেছে।

নিহত শহিদুল ইসলামের ছেলে সুজন আল মামুন জানান, সরকারি জমি থেকে গাছ কাটাকে কেন্দ্র করে এক বছর আগে একই এলাকার আক্তার হোসেন গংদের সঙ্গে তাদের মারামারি হয়। এ ঘটনায় তার বাবা শহিদুল ইসলাম ও ছোট চাচা রশিদকে আসামি করে জয়দেবপুর থানায় মামলা দায়ের করে। এ নিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধ চলে আসছিল।

তিনি আরও জানান, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে আব্দুর রশিদ জোলারপাড় বাজার থেকে বাড়ি ফিরছিল। এ সময় নাগপাড়া এলাকায় পৌছালে আগে থেকে ওত পেতে থাকা প্রতিপক্ষ আক্তার হোসেন, সেলিম ও ইকবালসহ তাদের সহযোগীরা রশিদকে কুপায়। এতে রক্তাক্ত অবস্থায় রশিদ দৌড়ে বাড়িতে আসে।

পরে রশিদকে হাসপাতালে নেয়ার পথে প্রতিপক্ষরা চোখে-মুখে মরিচের গুঁড়া ছিটিয়ে নাগপাড়া এলাকায় তার চাচা ও বাবাকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে মৃত ভেবে রাস্তার পাশে ফেলে চলে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে আনার পথে শহিদুল ইসলাম মারা যায়। গুরুতর আহত আবদুর রশিদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ওসি সমীর চন্দ্র সূত্রধর জানান, পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষরা কুপিয়ে শহিদুল ইসলামকে হত্যার খবর পেয়েছেন।

তিনি আরও জানান, পৃথক ঘটনায় ভাওয়াল জাতীয় উদ্যানের ১নং গেট এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশ থেকে মাথা বিচ্ছিন্ন অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করা হয়। পরে লাশটি গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি জানান, নিহত যুবকের পরিচয়পত্র থেকে জানা গেছে তার নাম সহিদুল ইসলাম (৩০) ও বাড়ি ময়মনসিংহের ভালুকায়। তার পরনে জিন্সের প্যান্ট ও নেভিব্লু শার্ট রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে নিহত ওই যুবকের হেলমেট উদ্ধার করেছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×