পটকা মাছ খেয়ে শিশুর মৃত্যু, আশঙ্কাজনক ৩

  মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি ১৫ নভেম্বর ২০১৮, ২২:০১ | অনলাইন সংস্করণ

পটকা মাছ খেয়ে শিশুর মৃত্যু, আশঙ্কাজনক ৩
পটকা মাছ খেয়ে মৃত্যু হওয়া সাড়ে ৪ বছরের শিশু মরিয়ম নেছা। ছবি: যুগান্তর

চট্টগ্রামের মীরসরাইয়ে পটকা মাছ খেয়ে সাড়ে ৪ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। তার নাম মরিয়ম নেছা। এ ঘটনায় আরও ৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

বৃহস্পতিবার উপজেলার রইয়াহাট পৌরসভার ২নং ওয়ার্ডের সোনাপাহাড় গ্রামে এ ঘটনা ঘটে।

বারইহাট পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর মো. বাবুল জানান, তার এলাকাধীন চিনকি আস্তানা স্টেশনসংলগ্ন কয়েকটি ঘরে কিছু খেটে খাওয়া মানুষ ভাড়া থাকত।

বৃহস্পতিবার বিকালে তিনি জানতে পারেন, একটি শিশু বারইয়াহাট বাজার থেকে কুড়িয়ে আনা পটকা মাছ খেয়ে মারা গেছে। আরেক শিশুর অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে নিয়ে তার নানি কোথায় চলে গেছেন।

এই বিষয়ে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শহিদুল্লাহ জানান, বিকালে পটকা মাছ খেয়ে গুরুতর আহত অবস্থায় ৪ রোগী আসে হাসপাতালে। তাদের মধ্যে মরিয়ম নেছা নামে সাড়ে ৪ বছরের শিশুটি হাসপাতালে আসার আগেই মারা গেছে।

মৃত শিশুর মা বিলকিছ আক্তার (৩০), ভাই সাব্বির ( ৮) ও আরেক বৃদ্ধা ফজিলাতুনকে দ্রুত প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ডা. শহিদুল্লাহ।

স্থানীয় কাউন্সিলর বাবুল জানান, বিকালে এ ঘটনার পর এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×