কলকাতায় বাংলাদেশি সাংবাদিক নিরুদ্দেশ!

  তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি ১৭ নভেম্বর ২০১৮, ১০:৫৮ | অনলাইন সংস্করণ

কলকাতায় বাংলাদেশি সাংবাদিক নিরুদ্দেশ!
সিলেটের ডাক পত্রিকার ছাতক প্রতিনিধি সৈয়দ হারুন অর রশীদ। ছবি: যুগান্তর

সুনামগঞ্জের ছাতক প্রেসক্লাব সভাপতি ও দৈনিক সিলেটের ডাক পত্রিকার ছাতক প্রতিনিধি সৈয়দ হারুন অর রশীদ কলকাতা থেকে নিরুদ্দেশ হয়েছেন।

শুক্রবার কলকাতা থেকে তার ছেলে সৈয়দ জামি বাবার নিরুদ্দেশের বিষয়টি মোবাইল ফোনে জানিয়েছেন।

তিনি জানান, গত বুধবার কলকাতায় অবস্থানকালে দুপুরে যাদবপুর রেলস্টেশনে আমাকে বসিয়ে রেখে ডলার ভাঙাতে মানিএক্সচেঞ্জে যান বাবা। এরপরই সেখান থেকেই তিনি নিরুদ্দেশ হন। এ ব্যাপারে কোলকাতার একটি থানায় জিডিও করা হয়েছে।

এ বিষয়ে সন্ধান চেয়ে কলকাতার আনন্দবাজার পত্রিকায় শুক্রবার নিরুদ্দেশ শিরোনামে একটি বিজ্ঞপ্তিও ছাপা হয়েছে। তবে মধ্যরাত পর্য্যন্ত তার কোনো সন্ধান মেলেনি।

সম্প্রতি সিলেটের ডাউকি ইমিগ্রেশান পয়েন্ট দিয়ে ভারতের শিংল হয়ে বড় ছেলে জামিকে সঙ্গে নিয়ে কলকাতায় যান সাংবাদিক হারুন। তার এক আত্মীয় চিকিৎসার জন্য বেশ কিছুদিন ধরে কলকাতায় অবস্থান করছে। তাকে দেখতে সেখানে যান বাবা ও ছেলে।

এদিকে সাংবাদিক হারুন অর রশীদের সন্ধানে শুক্রবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে বাংলাদেশ সরকার, ভারতে অবস্থানরত বাংলাদেশি দুতাবাস ও ভারত সরকারের দ্রুত সহযোগীতা কামনা করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএসএমএফ) কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×