সরাইলে ছিনতাই

মাটি খুঁড়ে পাওয়া গেলে ১৪১ ভরি স্বর্ণালংকার

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ১৭ নভেম্বর ২০১৮, ১৩:৫৪ | অনলাইন সংস্করণ

মাটি খুঁড়ে পাওয়া গেলে ১৪১ ভরি স্বর্ণালংকার
ব্রাহ্মণবাড়িয়ায় মরিচের গুড়া দিয়ে স্বর্ণ ব্যবসায়ীর কাছ থেকে ছিনিয়ে নেয়া ১৪১ ভরি স্বর্ণালংকার উদ্ধার। ছবি: যুগান্তর

চোখে মরিচের গুড়া দিয়ে স্বর্ণ ব্যবসায়ীর কাছ থেকে ছিনিয়ে নেয়া ১৪১ ভরি স্বর্ণালংকার ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় পুকুরপাড়ে মাটি খুঁড়ে উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার দিবাগত মধ্য রাতে উপজেলার বণিকপাড়া এলাকার একটি পুকুরপাড়ে মাটি খুঁড়ে স্বর্ণালংকারগুলো উদ্ধার করা হয়। ছিনতাই হওয়া বাকি ৩৯ ভরি স্বর্ণালংকার ও সাড়ে ৮ লাখ টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

এ ঘটনায় সাঈদুল হক (৪০) ও এমরান খাঁ (৩৫) নামে দুই জনকে আটক করেছে পুলিশ। তাদের বাড়ি ওই উপজেলার কুট্টাপাড়া ও বড্ডাপাড়া এলাকায়।

পুরো অভিযানটি পরিচালনা করা হয়েছে সরাইল সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ফকিরের নেতৃত্বে।

পুলিশ জানায়, শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জেলার বিজয়নগর উপজেলার চান্দুরা এলাকায় একটি বাসে অভিযান চালিয়ে ছিনতাইয়ের ঘটনায় জড়িত সাঈদুল ও এমরানকে আটক করা হয়।

পরে জিজ্ঞাসাবাদে আটকরা জানায়, ছিনতাই করা স্বর্ণালংকারগুলো উপজেলার বণিকপাড়া এলাকার নিত্য তলাপাত্রের বাড়িতে রাখা আছে। তিনিও ছিনতাইয়ের ঘটনায় জড়িত। তবে শুক্রবার সকালেই তিনি ভারতে পালিয়ে গেছেন।

পরে তার পরিবারের লোকজনের দেয়া তথ্য মতে বাড়ির পার্শ্ববর্তী একটি পুকুরপাড়ে মাটি খুঁড়ে ১৪১ ভরি স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

ব্রাহ্মণবাড়িয়ার জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (সরাইল সার্কেল) মো. মনিরুজ্জামান ফকির জানান, ছিনতাই হওয়া বাকি স্বর্ণালংকার ও নগদ টাকাগুলো উদ্ধারের চেষ্টা চলছে।

ধারণা করা হচ্ছে, কিছু টাকা নিজেদের মধ্যে ভাগবাটোয়ারা করে বাকি টাকা ও স্বর্ণালংকার নিয়ে নিত্য তলাপাত্র ভারতে পালিয়ে গেছেন।

গত মঙ্গলবার সরাইল বাজারের আপন শিল্পালয়ের মালিক বিষ্ণু বণিকের চোখে মরিচের গুড়া দিয়ে তার কাছ থেকে ১৮০ ভরি স্বর্ণালংকার ও সাড়ে ৮ লাখ টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×