বগুড়ার আদমদীঘিতে আ’লীগ নেতার গলাকাটা লাশ উদ্ধার

  বগুড়া ব্যুরো ১৭ নভেম্বর ২০১৮, ২০:১৫ | অনলাইন সংস্করণ

বগুড়া ম্যাপ

বগুড়ার গলা কেটে ও মাথায় আঘাত করে আওয়ামী লীগের এক নেতাকে হত্যা করা হয়েছে।

নিহত নজরুল ইসলাম (৫০) আদমদীঘি উপজেলার মন্দিরপুকুর গ্রামের মৃত সাখিন আলী সরদারের ছেলে ও চাপাপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক।

শনিবার সকালে পুলিশ উপজেলার মন্দিরপুকুর গ্রামের একটি ধানক্ষেত থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করেছে। পুলিশ বলছে, তিনি মাদক ব্যবসা করতেন। এ ব্যবসা বা রাজনৈতিক কারণে তিনি খুন হতে পারেন। এ ঘটনায় এখন পর্যন্ত মামলা হয়নি। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে থানায় আনা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নজরুল ইসলামের বিরুদ্ধে থানায় দুটি মাদক মামলা রয়েছে। তিনি প্রায় ১৫ দিন আগে জামিনে জেল থেকে ছাড়া পেয়েছেন। শুক্রবার সন্ধ্যার দিকে তিনি ছেলেকে সঙ্গে নিয়ে স্থানীয় চাঁপাপুর বাজারে যান। প্রয়োজনীয় কেনাকাটা শেষে ছেলেকে বাড়িতে পাঠিয়ে দেন। এরপর তিনি বাড়িতে না ফেরায় পরিবারের সদস্যরা উদ্বিগ্ন হয়ে পড়েন।

শনিবার বেলা ১০টার দিকে কৃষকরা মন্দিরপুকুর গ্রামের কাঞ্চনপুর এলাকার একটি ধানক্ষেতে তার গলাকাটা ও মাথায় আঘাত করা রক্তাক্ত লাশ দেখতে পান। দুপুরে আদমদীঘি থানা পুলিশ তার লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

গ্রামবাসীরা জানান, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম মাদক ব্যবসা ছাড়াও খাস পুকুর ইজারা নিয়ে মাছ চাষ করতেন।

আদমদীঘি থানার ওসি মনিরুল ইসলাম জানান, নিহত নজরুলের বিরুদ্ধে থানায় মাদক আইনে দুটি মামলা আছে। তার হত্যার কারণে উদঘাটনে মাদক ব্যবসা ও রাজনৈতিক বিষয় নিয়ে তদন্ত চলছে। বিকালে এ খবর পাঠানো পর্যন্ত মামলা হয়নি। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে থানায় আনা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×