সরকারি কাজে বাধা

মনোনয়ন প্রত্যাশী আ'লীগ নেতার ৩ মাসের জেল

  রাজশাহী ১৭ নভেম্বর ২০১৮, ২৩:২৯ | অনলাইন সংস্করণ

ইব্রাহিম হোসেন মুন
ইব্রাহিম হোসেন মুন

সরকারি কাজে বাধা দেওয়ার দায়ে মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ নেতা ইব্রাহিম হোসেন মুনকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রামমান আদালত। শনিবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় রাজশাহী বিশ্ববিদ্যালয় সংলগ্ন কাজলা এলাকায় মুনের মালিকানাধীন রেস্টুরেন্টে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালানোর সময় বাধা দেয়ার অভিযোগে তাকে কারাদণ্ড দেয়া হয়।

পরে নগরীর মতিহার থানা পুলিশ তাকে গ্রেফতার করে জেলহাজতে পাঠায়। ইব্রাহিম হোসেন মুনের বিরুদ্ধে অভিযানের সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মামনুল আহমেদ অনিকের সঙ্গে খারাপ ব্যবহার ও সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগ আনা হয়।

জানা গেছে, ইব্রাহিম হোসেন মুন রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি। তিনি পাবনা-১ (বেড়া-সাঁথিয়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে মনোনয়ন ফরম জমা দিয়েছেন। মুন ২০০৫ সাল থেকে ২০১০ সাল পর্যন্ত রাবি ছাত্রলীগের সভাপতির দায়িত্বে ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালত সিঁয়ামুন চাইনিজ রেস্টুরেন্টে ভেজালবিরোধী অভিযান পরিচালনা করেন। খবর পেয়ে সেখানে উপস্থিত হন রেস্টুরেন্টের মালিক ইব্রাহিম হোসেন মুন। এ সময় তিনি নির্বাহী ম্যাজিস্ট্রেটের কাজে বাধা দেন এবং তার সঙ্গে খারাপ ব্যবহার করেন। পরে তাকে ভ্রাম্যমাণ আদালত তিনমাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মামনুল ইসলাম অনিক জানান, ‘দন্ড-বিধির ১৮৬ ধারায় সরকারি কাজে বাধাদানের দায়ে ইব্রাহিম হোসেন মুনকে তিনমাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।’

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×