বন্দরে ইউপি সদস্যকে কুপিয়ে জখম, মহাসড়ক অবরোধ

  বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ১৮ নভেম্বর ২০১৮, ১৬:৪৩ | অনলাইন সংস্করণ

বন্দরে দুই পক্ষের সংঘর্ষে মহাসড়ক অবরোধ
বন্দরে দুই পক্ষের সংঘর্ষে মহাসড়ক অবরোধ। ছবি: যুগান্তর

নারায়ণগঞ্জর বন্দরে খলিলুর রহমান ওরফে খলিল মেম্বার নামে এক ইউপি সদস্যকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন।তাকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

রোববার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বন্দরের মদনপুর বাসস্ট্যান্ডে এ ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। দুইপক্ষের দফায় দফায় সংঘর্ষে মদনপুর এলাকা রণক্ষেত্রে পরিনত হয়। এ সময় ঢাকা- চট্রগ্রাম মহাসড়ক অবরোধ করে রাখায় ভয়াবহ যানজটের সৃষ্টি হয়। পরে বিকাল সাড়ে ৩টার দিকে পুলিশের হস্তক্ষেপে যান চলাচল স্বাভাবিক হয়।

খলিলুর রহমান বন্দরের মদনপুর চানপুর এলাকার এলাহী বক্সের ছেলে এবং মদনপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের একজন সদস্য।

বন্দর থানার ওসি আজহারুল ইসলাম জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ও পূর্ব শত্রুতার জের ধরে রোববার দুপুরে মদনপুর বাসস্ট্যান্ডে খলিল মেম্বারের ওপর হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। এ সময় তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। আশংকাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

মদনপুর ইউপি চেয়ারম্যান আবদুস সালাম জানান, রোববার দুপুরে মদনপুর বাসস্ট্যান্ড থেকে বাড়ি ফিরছিলেন খলিল মেম্বার। বাসস্ট্যান্ডে তিনটি প্রাইভেট গাড়ি নিয়ে পূর্ব থেকে ওৎপেতে থাকা দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়।

মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় পরিবহনে চাঁদা নিয়ে খলিল মেম্বারের সঙ্গে যুবলীগ নেতা আমির হোসেন ও শামীম গ্রুপের সঙ্গে দ্বন্দ্ব চলছিল বলে এলাকাবাসী জানান।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×