বগুড়া জেলা মোটরমালিক গ্রুপের নির্বাচনের ফল প্রকাশ

  বগুড়া ব্যুরো ১৮ নভেম্বর ২০১৮, ১৮:১৭ | অনলাইন সংস্করণ

বগুড়া জেলা মোটরমালিক গ্রুপের নবনির্বাচিত সদস্যরা

উত্তরাঞ্চলে পরিবহন মালিকদের বৃহৎ সংগঠন বগুড়া জেলা মোটরমালিক গ্রুপের দ্বি-বার্ষিক নির্বাচনের ফলাফল প্রকাশ করা হয়েছে। পরিবহন মালিক সমিতির রাজশাহী বিভাগীয় সাধারণ সম্পাদক অধ্যাপক মঞ্জুর রহমান পিটার শনিবার রাতে ফলাফল ঘোষণা করেন।

চারমাথা কেন্দ্রীয় বাস টার্মিনালে বিপুল উৎসাহ উদ্দীপনা ও উৎসব মুখর পরিবেশে সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ৪৪০ জন ভোটারের মধ্যে ৪২২ জন ভোট দেন। ১৯ সদস্য পদে ৩১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

নির্বাচিত সদস্যরা হলেন আমিনুল ইসলাম, মনোয়ারুল হক মিল্টন, আমিনুল ইসলাম, শাহ মো. আখতারুজ্জামান ডিউক, রফিকুল বারি মুকুল, তৌফিক হাসান ময়না, শানবীর আহম্মেদ শয়ন, শফিকুল ইসলাম, রফিকুল ইসলাম মঞ্জু, আমজাদ হোসেন, জাহিদুর রহমান যাদু, সেলিম রেজা, মিজানুর রহমান শেখ, ফিরোজ উদ্দিন লেবু, মীর এমদাদ হোসেন, আইনুর রহমান, মিজানুর রহমান মিজান, মোনারুল ইসলাম বিটু ও আফতাব হোসেন মোল্লা।

নির্বাচন বোর্ডের সদস্য খোরশেদ আলম জানান, দুপুরের মধ্যেই অর্ধেকের বেশি ভোটার তাদের ভোট দিয়েছেন। আইন শৃঙ্খলাবাহিনীর সদস্যদের সহযোগিতায় সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ হয়েছে।

শিবগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা আনিসুর রহমান ও গাবতলী উপজেলা নির্বাচন কর্মকর্তা সাখাওয়াত হোসেন ভোটগ্রহণে সহায়তা করেছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×