বাঘায় পিইসিতে অন্যের পরীক্ষা দিতে গিয়ে আটক ১

  বাঘা (রাজশাহী) প্রতিনিধি ১৮ নভেম্বর ২০১৮, ১৯:২১ | অনলাইন সংস্করণ

রাজশাহী

রাজশাহীর বাঘা উপজেলার চণ্ডিপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পিইসিতে অন্যের জন্য পরীক্ষা দিতে গিয়ে জ্যোতি খাতুন নামে একজনকে আটক করা হয়েছে। রোববার বেলা ১১টায় পরীক্ষা চলকালীন সময়ে তাকে আটক করে অফিসে বসিয়ে রাখা হয়।

জানা গেছে, বাঘা উপজেলার জয়জয়রাম আনন্দ স্কুলের ছাত্রী নুপুর খাতুনের হয়ে চণ্ডিপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা দেয় জ্যোতি খাতুন নামের আরেক ছাত্রী। এ সময় দায়িত্বরত শিক্ষকরা তাকে সন্দেহ করে এবং তার প্রবেশপত্র যাছাই বাছাই করা হলে ভূয়া প্রমাণিত হয়। পরে তাকে বহিস্কার করে ইংরেজি পরীক্ষা বাতিল করা হয়েছে। এছাড়া অভিভাবকদের কাছ থেকে মুচলেকা নিয়ে ওই ছাত্রীকে ছেড়ে দেয়া হয়েছে।

কেন্দ্র সচিব চণ্ডিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম এ বিষয়টি অস্বীকার করেন।

তবে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা ও কেন্দ্রের তদারকি কর্মকর্তা একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপজেলা কর্মকর্তা মনিরুল ইসলাম বলেন, এ ধরনের একটি ঘটনা ঘটেছিল। ওই ছাত্রীকে বহিস্কার করা হয়েছে।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকতা এবিএম সানোয়ার হোসেন বলেন, কেন্দ্র সচিবের ওই ছাত্রীর বিষয়ে কোনো সহযোগিতার প্রমাণ পেলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিব।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×