পূবাইলে নবগঠিত প্রেসক্লাব সদস্যদের স্বজন সমাবেশের সংবর্ধনা

  পূবাইল (গাজীপুর) প্রতিনিধি ১৮ নভেম্বর ২০১৮, ২০:১৬ | অনলাইন সংস্করণ

পূবাইল থানা প্রেসক্লাবের সব সদস্যদের সংবর্ধনা দেয় পূবাইল স্বজন সমাবেশ
পূবাইল থানা প্রেসক্লাবের সব সদস্যদের সংবর্ধনা দেয় পূবাইল স্বজন সমাবেশ। ছবি: যুগান্তর

গাজীপুর মহানগর পূবাইলে নবগঠিত পূবাইল থানা প্রেসক্লাবের সব সদস্যদের সংবর্ধনা দিয়েছে পূবাইল স্বজন সমাবেশ। শনিবার রাতে সংবর্ধনা অনুষ্ঠানে সাংবাদিকদের ফুল দিয়ে বরণ করেন যুগান্তর স্বজনেরা।

অনুষ্ঠানের উদ্বোধন করেন যুগান্তরের ফিচার সম্পাদক রফিকুল হক (দাদু ভাই)। বিশেষ অতিথি ছিলেন যুগান্তরের সিনিয়র সহ-সম্পাদক আহম্মদুল্লা ও স্বজন সমাবেশের বিভাগীয় সম্পাদক হিমেল চৌধুরী।

অনুষ্ঠান উদ্বোধন করে শুভেচ্ছা বক্তব্যে রফিকুল হক (দাদুভাই) বলেন, স্বজন এবং সাংবাদিক উভয়ের দায়িত্ব মানুষের কল্যাণে কাজ করা। এলাকার মানুষের উন্নয়ন অগ্রগতির স্বার্থে সাধারণ মানুষের চেয়েও অনেক বেশি মূল্যবান তোমরা আর তোমাদের এই উজ্জ্বল মুখগুলো বলে দেয় তোমরাই পারবে মানুষের উন্নয়নের অংশিদার হতে।

তিনি বলেন, স্বজন সমাবেশ একটি ভালবাসার সমাবেশ। যুগান্তর পত্রিকার আদর্শে অনুপ্রাণিত হয়ে সত্যের সন্ধানে নির্ভীক যুগান্তরকে ভালবেসে স্বজন হয়ে সমাজ এবং মানুষের কল্যাণে ব্রত হয় যারা, তারাই আমাদের স্বজন।

দাদুভাই বলেন, মানুষ যুগান্তরকে ভালবাসে, যুগান্তর পরিবারকে ভালবাসে। যার ফল হিসেবে যুগান্তর পেয়েছে বাংলাদেশে ২২১টা স্বজন সংগঠন। আমি আশা করি পূবাইলের স্বজন সংগঠন সামনের দিকে আরও এগিয়ে যাবে। আমি আপনাদের জন্য স্বজনদের যে কোনো প্রয়োজনে আছি আপনাদের সঙ্গে।

যুগান্তরের পূবাইল প্রতিনিধি মো আখতার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাড়িয়া ইউনিয়নের পরিষদের ৯নং ওয়ার্ড সদস্য মজিদ ভূঁইয়া, স্বজন উপদেষ্টা ও পূবাইল ৪১নং ওয়ার্ড কাউন্সিলর মোমেন মিয়া, হাফেজ আহমদ উল্লাহ, বিশিষ্ট ব্যাবসায়ী আ. কাদির মোল্লা, মো. সেলিম মিয়া, ডেন্টিস্ট সুব্রত চন্দ্র দাস, পূবাইলের স্বজন সহ-সভাপতি নারায়ণ দাস।

এ সময় উপস্থিত ছিলেন স্বজন সভাপতি মামুন মিয়া, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম (জুয়েল), সাংগঠনিক সম্পাদক ফেরদৌস মিয়া, স্বজন সদস্য রাকিব সরকার, মিঠুন মৃধা, সোয়েব সরকার, জাকির হোসেন, শেখ কামাল হোসেন, নূর মোহাম্মদ, পারভেজ মৃধা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পূবাইল থানা প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক শরিফ মাহমুদ, যুগ্ম-সাধারন সম্পাদক রফিক, সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান খান, কোষাধ্যক্ষ আল আমিন সরকার, সাহিত্য ও সমাজকল্যাণ সম্পাদক মেহেদী হাসান, নির্বাহী সদস্য রবিউল আলম, মিন্টু চন্দ্র সাহা, পংকজ দাসসহ স্থানীয় ব্যাক্তিবর্গ।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×