ফতুল্লায় মাদকের বিরুদ্ধে এসপির মিছিল

  ফতুল্লা (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ১৮ নভেম্বর ২০১৮, ২০:৪৭ | অনলাইন সংস্করণ

মাদকের বিরুদ্ধে এসপির মিছিল
মাদকের বিরুদ্ধে এসপির মিছিল। ছবি: যুগান্তর

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার আনিসুর রহমানের নেতৃত্বে মাদকবিরোধী মিছিল ও অভিযান চলাকালে এক হাজার ৬০ পিস ইয়াবা উদ্ধারসহ তিনজনকে আটক করা হয়েছে।

রোববার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ অভিযান চলে ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের কয়েকটি গ্রামে। এর সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী ও ওসি শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের।

আটককৃতরা হলেন মাদক ব্যবসায়ী হাবুল, আজাহার এবং নুরুজ্জামান চায়না। তাদের কাছ থেকে এক হাজার ৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এছাড়াও মাদক বিরোধী মিছিলসহ পুলিশ সুপার আনিসুর রহমান বক্তাবলীর গোপালনগর এলাকার ইদ্রিস আলী, প্রসন্ননগর এলাকার হেসেন, রাধানগর এলাকার রাসেল এবং মধ্যনগর এলাকার হালিমের বাড়িতে অভিযান চালানো হয়। তবে বাড়িতে তারা কেউ ছিল না। তাদের বাবা-মা এবং আত্মীয়-স্বজনদের মাদকের কুফল, সমাজের ক্ষতিকর বিষয়টি তুলে ধরে বুঝিয়েছেন পুলিশ সুপার।

একই সঙ্গে তিনি যাদের সন্তান, স্বামী এবং আরও যারা মাদক ব্যবসায় জড়িত তাদেরকে এ পথ থেকে ফিরে আসার জন্য অনুরোধ করেন। অন্যথায় মাদক ব্যবসায়ীদের অবস্থা ভয়াবহ পরিনতি হবে বলেও তিনি হুঁশিয়ারী উচ্চারণ করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) মেহেদী হাসান সিদ্দিকী ইমরান, ফতুল্লা মডেল থানার ওসি শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের এবং পরিদর্শক (অপারেশন) মজিবুর রহমানসহ বিপুল সংখ্যক পুলিশ সদস্য।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×