ভাণ্ডারিয়ায় মোবাইল না পেয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

  ভাণ্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি ১৯ নভেম্বর ২০১৮, ১৯:৩৫ | অনলাইন সংস্করণ

পিরোজপুর

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় পপি আক্তার (১৫) নামে এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পুলিশ ওই স্কুলছাত্রীর লাশ উদ্ধার করে।

বাবার কাছে একটি মোবাইল ফোনসেট চেয়ে না পেয়ে ক্ষুব্ধ অভিমানে ওই স্কুলছাত্রীর ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে পরিবার ও পুলিশ সূত্র নিশ্চিত করেছে।

নিহত পপি উপজেলার শিয়ালকাঠী গ্রামের আব্দুল আলিম খলিফার মেয়ে। মেয়েটি স্থানীয় সুন্দরবন মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, পপি আক্তার সম্প্রতি বাবার কাছে একটি মোবাইল ফোন সেটের আবদার করে। কিন্তু লেখাপড়ার ক্ষতি হবে ভেবে ওই স্কুলছাত্রীর বাবা আবদুল আলিম মেয়েকে মোবাইল ফোন কিনে দিতে রাজি হননি। এ নিয়ে বাবার ওপর মেয়েটি অভিমান করে।

একপর্যায়ে রোববার বাবা মেয়েকে বকা দেন। এতে মেয়েটি ক্ষুব্ধ হয়ে রাতে নিজ শয়নকক্ষে ফ্যানের সঙ্গে ওড়না জড়িয়ে ফাঁস দেয়। বুঝতে পেরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মেয়েটিকে মৃত ঘোষণা করেন।

ভাণ্ডারিয়া থানার ওসি মো. শাহাবুদ্দিন জানান, পুলিশ খবর পেয়ে হাসপাতাল হতে ওই স্কুলছাত্রীর লাশ উদ্ধার করে। এ ঘটনায় ভাণ্ডারিয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তবে অভিভাবকদের লিখিত আবেদনের প্রেক্ষিতে ও স্কুলছাত্রীর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×