হোটেল থেকে কক্সবাজার জেলা জামায়াতের সেক্রেটারির লাশ উদ্ধার

  শফিউল্লাহ শফি, কক্সবাজার ২০ নভেম্বর ২০১৮, ১৭:৩৬ | অনলাইন সংস্করণ

সদর উপজেলা চেয়ারম্যান জিএম রহিম উল্লাহ
কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান জিএম রহিম উল্লাহ। ছবি-সংগৃৃহীত

কক্সবাজার শহরের হোটেল সাগরগাঁও থেকে জেলা জামায়াতের সেক্রেটারি ও সদর উপজেলা চেয়ারম্যান জিএম রহিম উল্লাহর মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার বিকাল ৩টার দিকে হোটেলের চতুর্থতলার ৩১৬ নম্বর কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করে আত্মীয়স্বজন ও হোটেল কর্তৃপক্ষ। পরে কক্সবাজার অতিরিক্ত পুলিশ সুপার, সদর মডেল থানার ওসিসহ পুলিশের একটি ঊর্ধ্বতন টিম ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ, আত্মীয়স্বজন ও প্রত্যক্ষদর্শীদের মতে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন।

হোটেল সাগরগাঁওয়ের ব্যবস্থাপনা পরিচালক জিএম রহিম উল্লাহর শ্যালক শাহেদুল ইসলাম বলেন, কক্সবাজার সদর উপজেলার চেয়ারম্যান আমার (শাহেদ) ভগ্নিপতি জিএম রহিম উল্লাহ মাঝেমধ্যে হোটেলে এসে রাত্রি যাপন করতেন। প্রতিবারের মতো সোমবার রাতেও এসে হোটেলের চারতলার ৩১৬ নম্বর কক্ষে ঘুমাতে যান। নিয়মিত তিনি সকালে হোটেলের বয়দের ফোন করে নাশতা আনাতেন। কিন্তু মঙ্গলবার সকালে তা করেননি। ফলে দুপুর দেড়টার দিকে হোটেলবয় তাকে ডাকতে গেলে ভেতর থেকে কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি।

তিনি বলেন, পরে আড়াইটার সময় আবারও ডাকা হয়। তাতেও কোনো সাড়াশব্দ না পেয়ে আমাকে (শাহেদ) এবং অন্যান্য হোটেল কর্মচারীদের বিষয়টি অবগত করা হয়। একপর্যায়ে ৩টার দিকে ওই কক্ষের বিকল্প চাবি দিয়ে দরজা খুলে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ ফরিদ উদ্দিন খন্দকার বলেন, খবর পেয়ে আমিসহ পুলিশের ঊধ্বর্তন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করি। যেহেতু তিনি উপজেলা চেয়ারম্যান ও জেলা জামায়াতের সেক্রেটারি তাই মৃত্যুর কারণ জানতে মরদেহের ময়নাতদন্তের ব্যবস্থা করা হচ্ছে। তবে তার পরিবার বিনা ময়নাতদন্তে দাফনের অনুমতি চেয়েছেন। এছাড়া প্রাথমিকভাবে চিকিৎসক হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলেও নিশ্চিত করেছেন। যে কারণে বিষয়টি বিবেচনায় রয়েছে।

এদিকে কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালী গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে জিএম রহিম উল্লাহ। তিনি ওই ইউনিয়নেরও চেয়ারম্যান ছিলেন। পরবর্তীতে উপজেলা নির্বাচনে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন।

এছাড়া আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-৩ (সদর-রামু) আসন থেকে জামায়াতের একক প্রার্থী হিসেবে তিনি মনোনয়ন সংগ্রহ করেছিলেন। জিএম রহিম উল্লাহর পারিবারিক জীবনে স্ত্রী, ৪ মেয়ে ও ১ ছেলে রেখে গেছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×