বিশ্বনাথে মাহফিলকে নিয়ে সংঘর্ষে মাদ্রাসাছাত্রীসহ আহত ২৩

  বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি ২০ নভেম্বর ২০১৮, ২০:৪৯ | অনলাইন সংস্করণ

সিলেট

সিলেটের বিশ্বনাথে ওয়াজ মাহফিলকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে মাদ্রাসাছাত্রীসহ আহত হয়েছেন ২৩ জন।

মঙ্গলবার উপজেলার অলংকারী ইউনিয়নের বড়তলা গ্রামের বর্তমান মেম্বার সাইদুর রহমান (৫০) ও একই বাড়ির আনফর আলী (৪৮) গংদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

এসময় মেম্বার সাইদুর রহমানের পক্ষে আহত হন- মখন মিয়া (৬০), সাইফুল আলম (৪০), রুবেল আহমদ (১৮), মাদ্রাসাছাত্রী তান্নি বেগম (১৩), পায়েল আহমদ (১৭), রাহেল আহমদ (১৭), জুবেল আহমদ (১৬), রাসেল আহমদ (২৮), এমরান আহমদ (২৬), মধ্যস্থকারী সফর আলী (৩৫), সিদ্দিক আলী ( ৬০), বাচ্চু মিয়া (৪৫), সুহিন আহমদ (১৮), আব্দুল আহাদ (৫০) ও চেরাগ আলী (৩৫)। এদিকে আনফর আলীর পক্ষে আহত হন- আরফুল বিবি (৭০), আছকির আলী (৩০), রুসনা বেগম (৩২), শুকুর আলী (৬০), মাদ্রাসাছাত্রী তছলিমা বেগম (১৫) জুবেদ আলী (২৫) ও পার্শ্ববর্তী বড় খুরমা গ্রামের রাজন মিয়া (৪৮) এবং আব্দুস শহিদ (৩৮)। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মেম্বার সাইদুর রহমান বলেন, ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে গ্রাম পঞ্চায়েতের পক্ষ থেকে স্থানীয় বড়তলা মাজহারিয়া আলীম মাদরাসা মসজিদে ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়। কিন্তু একই দিনে মসজিদের পার্শ্ববর্তী বাড়ি আনফর আলী তার উঠানে মাইক টানিয়ে আরেকটি ওয়াজ মাহফিলের আয়োজন করেন।

এতে দুপক্ষের লোকজনের মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে মেম্বার সাইদুর রহমানের লোকজনের ওপরে হামলা করেন আনফর আলী গংরা।

এদিকে আনফর আলীকে বাড়িতে পাওয়া না গেলে তার ভাগনে আরজদ আলী বলেন, আমরা ছোট মানুষ ওয়াজ মাহফিল করতে গেলে মেম্বার পক্ষের লোকজন আমাদের ওপরে হামলা করেছেন।

বিশ্বনাথ থানার পরিদর্শক (তদন্ত) দুলাল আকন্দ জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×