সিলেটে ভাইব্রেন্টের যাত্রা শুরু

  যুগান্তর ডেস্ক    ২০ নভেম্বর ২০১৮, ২১:৪৩ | অনলাইন সংস্করণ

সিলেটে ভাইব্রেন্টের শোরুম উদ্বোধন
সিলেটে ভাইব্রেন্টের শোরুম উদ্বোধন। ছবি: যুগান্তর

সম্প্রতি ইউএস-বাংলা গ্রুপের অন্যতম সহযোগী প্রতিষ্ঠান ভাইব্রেন্টের শোরুম হযরত শাহজালাল (র.) এবং হযরত শাহপরাণ (র.) এর পূণ্যভূমি সিলেটের উপশহর সংলগ্ন সোবহানীঘাটে সম্প্রতি উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাইব্রেন্টের হেড অব মার্কেটিং শেখ তানবীর তাপস, এস এম বেনজির সাকলাইন, রেটেইল অপারেশন ম্যানেজারসহ ইউএস-বাংলা গ্রুপের কর্মকর্তারা।

সারাদেশে ফুটওয়ার সামগ্রীর ব্র্যান্ড ভাইব্রেন্টের শোরুম স্থাপনের ধারাবাহিকতায় এ পর্যায়ে দুটি পাতা একটি কুঁড়ির শহর সিলেটে উদ্বোধন করা হয়েছে।

যাত্রা শুরুর ছয় মাসের মধ্যে গ্রাহকদের চাহিদা ও ধারাবাহিকতা বজায় রেখে ঢাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ভাইব্রেন্টের উল্লেখযোগ্যসংখ্যক শোরুম রয়েছে। ভাইব্রেন্টের যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা ও আধুনিকতার কথা বিবেচনায় রেখে প্রায় ৮০০ মডেলের আধুনিক ডিজাইনের পুরুষ, মহিলা ও শিশুদের জন্য জুতার কালেকশন রাখছে শোরুমগুলোতে।

ভাইব্রেন্ট প্রডাক্টের মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা প্রদান করার প্রতিজ্ঞা নিয়ে আত্মপ্রকাশ করেছে। ভাইব্রেন্টের প্রোডাক্ট নিজস্ব ফ্যাক্টরীতে উন্নত প্রযুক্তিতে তৈরি। এখানে কোনো প্রকার পিগ-স্কিন (PIG SKIN) ব্যবহার করা হয় না।

যাত্রার শুরুতে চলতি বছর ঢাকা, চট্টগ্রাম ও সিলেটসহ বিভিন্ন শহরে ১০টি আউটলেটের পরিকল্পনা অনুযায়ী ইতিমধ্যে ঢাকায় মৌচাক, হাজীপাড়া, গুলশান, পুলিশ প্লাজা, বনশ্রী ও চট্টগ্রামের হালিশহরে ভাইব্রেন্টের শোরুম উদ্বোধন করা হয়েছে। খুব শীঘ্রই ঢাকার শেওড়াপাড়া ও বগুড়ায় আরও দুটি শোরুম উদ্বোধন করা হবে।

প্রত্যেকটি ভাইব্রেন্টের শোরুমে জুতা ছাড়াও রয়েছে ভাইব্রেন্ট ব্র্যান্ডের বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্টসহ অন্যান্য লাইফস্টাইল সামগ্রী।

ভাইব্রেন্টের কার্যক্রমে গতিশীলতার লক্ষ্যে সারা দেশের ৬৪টি জেলা শহরে ধারাবাহিকভাবে শোরুম খোলা হবে। গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি আউটলেটেই ক্যাশ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টার কার্ড গ্রহণ করা হয়। ইতিমধ্যে অনলাইন এর মাধ্যমেও ভাইব্রেন্টের সব পণ্য গ্রাহকসেবায় অন্তর্ভুক্ত হয়েছে।

সিলেটে ভাইব্রেন্টের শোরুম উদ্বোধন উপলক্ষে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার হিসেবে থাকছে ২০% পর্যন্ত মূল্যছাড়। সিলেট ভাইব্রেন্টে যোগাযোগ-৭৮৮,কেকে ম্যানসন, বিশ্বরোড, সুবহানীঘাট, চালিবন্দর, সিলেট।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×