কুষ্টিয়া-১: আফাজ উদ্দিন মনোনয়ন না পাওয়ায় বিক্ষোভ-অবরোধ

  ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি ২৫ নভেম্বর ২০১৮, ২০:১৭ | অনলাইন সংস্করণ

টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ
টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ। ছবি: যুগান্তর

কুষ্টিয়া-১ দৌলতপুর আসনে আওয়ামী লীগের সাবেক এমপি আফাজ উদ্দিন আহমেদ দলীয় মনোনয়ন না পাওয়ায় তার সমর্থকরা বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে।

রোববার বিকেল ৪টায় কুষ্টিয়া-প্রাগপুর সড়কের তারাগুনিয়া বাজারে আফাজ উদ্দিন আহমেদের সমর্থকরা এ বিক্ষোভ মিছিল ও টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

আফাজ সমর্থক ও স্থানীয়রা জানায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৭৫ কুষ্টিয়া-১ দৌলতপুর আসনে ১৬ জন প্রার্থী আওয়ামী লীগ দলীয় মনোনয়ন সংগ্রহ করেন। এ নিয়ে বেশ কয়েকদিন ধরে চলে নানা জল্পনা কল্পনা। অবশেষে সাবেক ছাত্র নেতা অ্যাডভোকেট আ ক ম সরওয়ার জাহান বাদশা আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পান।

এ খবর পাওয়ার সঙ্গে সঙ্গে সাবেক এমপি আফাজ উদ্দিন আহমেদের সমর্থক ও এলাকাবাসী সংগবদ্ধ হয়ে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করে। প্রায় ঘণ্টাব্যাপী চলা সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল চলাকালে তারাগুনিয়া বাজারের সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ হয়ে যায় এবং যান চলাচল বন্ধ থাকে। দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

দৌলতপুর থানার এসআই শাহাদত জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

অপরদিকে সন্ধ্যায় উপজেলার আল্লারদর্গা বাজারে বর্তমান আওয়ামী লীগ দলীয় স্বতন্ত্র এমপি রেজাউল হক চৌধুরী মনোনয়ন না পাওয়ায় তার সমর্থকরা বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে।

ঘটনাপ্রবাহ : কুষ্টিয়া-১: জাতীয় সংসদ নির্বাচন

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×