পটুয়াখালী প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মুফতি সালাউদ্দিন

  পটুয়াখালী (দক্ষিণ) প্রতিনিধি ২৫ নভেম্বর ২০১৮, ২২:২৭ | অনলাইন সংস্করণ

মুফতী সালাউহদ্দিন
মুফতী সালাউহদ্দিন

সংগঠন পরিপন্থি কাজে লিপ্ত হওয়ার অভিযাগে পটুয়াখালী প্রেসক্লাবের বর্তমান সভাপতি কাজল বরন দাসকে অব্যাহতি দেয়া হয়েছে। পাশাপাশি প্রেসক্লাবের সহ-সভাপতি মুফতী সালাউহদ্দিনকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হয়েছে।

পটুয়াখালী প্রেসক্লাবের কার্যকরি কমিটির ১১ সদস্যের মধ্যে সংখ্যাগরিষ্ট ৬ জন সদস্যের সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকারিয়া হৃদয় নিশ্চিত করেছেন। পটুয়াখালী প্রেসক্লাব সুত্রে জানা যায়, গত ১২ অক্টোবর পটুয়াখালী প্রেসক্লাবে সভাপতি কাজল বরন দাস এক জরুরি সভার আহবান করেন। ওই সভায় একটি সিদ্ধান্তকে কেন্দ্র করে সংখ্যাগরিষ্ট সদস্যের মতামত উপেক্ষা করে তিনি কমসংখ্যক সদস্যের মতামতে প্রাধান্য দেয়। এ সময় নিজেদের মধ্য বাক-বিতাণ্ডার সৃষ্টি হয়।

এক পর্যায় সভাপতি কাজল বরন দাস বহিরাগতদের নিয়ে পটুয়াখালী প্রেসক্লাবের সদস্য ও পটুয়াখালী যুগান্তর পত্রিকার পটুয়াখালী জেলা (দক্ষিণ) প্রতিনিধি বিলাস দাসসহ কয়েকজন সাংবাদিককে লাঞ্ছিত করেন। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং বহিরাগতরা পালিয়ে যায়।

এ অবস্থায় কাজল বরন দাস অবৈধভাবে সাংগঠনিক কার্যক্রম অব্যাহত রাখার চেষ্টা করলে কার্যকরী কমিটির এক সভায় সংখ্যাগরিষ্ট সদস্যের সর্বসম্মতিক্রমে তাকে সভাপতি পদ থেকে অনাস্থা দিয়ে অব্যাহতি দেয়া হয় এবং ওই পদে দায়িত্ব দেয়া হয় পটুয়াখালী প্রেসক্লাবের সহ-সভাপতি মুফতী সালাহউদ্দিনকে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×