টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

  টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি ০১ ডিসেম্বর ২০১৮, ১৯:৫০:০৭ | অনলাইন সংস্করণ

নিহত হাবিব উল্লাহ। ছবি: যুগান্তর

টেকনাফে বন্দুকযুদ্ধে আরও একজন তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী নিহত হয়েছে বলে দাবি করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে অস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

নিহত হাবিব উল্লাহ (৩০) বাহারছড়া ইউনিয়নের শাপলাপুরের মোহাম্মদ হোছনের ছেলে।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস জানান, শনিবার ভোররাতে টেকনাফ থানা পুলিশের একটি দল তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী হাবিব উল্লাহকে আটক অভিযানে গেলে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টাগুলিবর্ষণ করে। পরে মাদক ব্যবসায়ীরা পিছু হটলে ঘটনাস্থলে তল্লাশি করে ২টি দেশীয় অস্ত্র, ৬ হাজার ইয়াবা ও রক্তাক্ত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন তিনি।

গোলাগুলিতে পুলিশের এসআই রাজু, কনস্টেবল বাদশা ও জিয়া নামে ৩ পুলিশ আহত হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

এদিকে এলাকাবাসী জানিয়েছেন বেশ কয়েক বছর আগে মেরিন ড্রাইভ এলাকায় জমিজমার ব্যবসা করে ভালো টাকা পয়সা আয় করেন নিহত হাবিব। জাঁকজমকপূর্ণভাবে এলাকায় বাবার নামে একটি ক্লিনিকও স্থাপন করেছিলেন, পরে ক্লিনিকটি বন্ধ হয়ে যায়। একপর্যায়ে জমিজমার ব্যবসায় মন্দাভাব দেখা দিলে সে ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়ে ও এলাকার যুবকদের সঙ্গে নিয়ে নিয়মিত ইয়াবাসেবন করত।

একই দিন বেলা আড়াইটার দিকে নিহতের লাশ ময়নাতদন্ত শেষে নিজ বাড়িতে আনার পর দাফনের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযানে নিহত

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত