ফেসবুকের মাধ্যমে সংগৃহীত ১৯শ’ পিস কম্বল বিতরণ

  চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি ০৪ ডিসেম্বর ২০১৮, ২০:২০ | অনলাইন সংস্করণ

ফেসবুকের মাধ্যমে সংগৃহীত ১৯শ’ পিস কম্বল বিতরণ
ফেসবুকের মাধ্যমে সংগৃহীত ১৯শ’ পিস কম্বল বিতরণ। ছবি: যুগান্তর

ফেসবুকের মাধ্যমে সংগ্রহিত ১৯শ’ পিস কম্বল বিতরণ করা হয়েছে সিরাজগঞ্জের যমুনাবিধৌত এনায়েতপুরের দ্বাদশপট্টি মোড়ে। মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে এসব কম্বল বিতরণ করা হয়।

এর আগে সকাল ৭টায় শীতার্থ মানুষের ভিড় করে দ্বাদশপট্টি মোড়ে। পরে প্রতিবন্ধী, বয়স্ক, বিধবা, অসহায়-হতদরিদ্র বঞ্চিত মানুষের ভিড়টা দীর্ঘ সারিতে পরিণত হয়।

ঠিক পৌনে ৮টার দিকে কম্বল বিতরণ শুরু। কম্বল পেয়ে স্মিত হাসি অসহায়দের মুখে, দোয়া করছেন আয়োজকদের জন্য।

এটা কোনো রাজনৈতিক নেতা কিংবা জনপ্রতিনিধির কম্বল বিতরণ না। প্রতি বছরের মতো এবারও ফেসবুকের মাধ্যমে সংগৃহীত অর্থে কেনা কম্বল বিতরণ করছেন সমাজকর্মী মামুন বিশ্বাসের নেতৃত্বে একদল যুবক।

এ সময় এনায়েতপুর থানার পরিদর্শক (তদন্ত) মোয়াজ্জেম হোসেন, সিরাজগঞ্জ জেলা প্রেসক্লাবের আহ্বায়ক মাসুদ পারভেজ, যমুনা টিভির স্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা রুবেল, যুগান্তর প্রতিনিধি রফিক মোল্লা ও এনায়েতপুর চৌহালী প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মুক্তার হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×