সুন্দরগঞ্জে তুচ্ছ ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত, বাবা-মা আহত

  প্রতিনিধি গাইবান্ধা ০৫ ডিসেম্বর ২০১৮, ২২:০০ | অনলাইন সংস্করণ

গাইবান্ধা

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের মারপিটে রুবেল মিয়া (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় তার বাবা দুলু মিয়া ও মা গোলেনুর বেগম আহত হয়েছেন।

মঙ্গলবার বিকালে উপজেলার রামজীবন ইউনিয়নের উত্তর বেকাটারী গ্রামে এ ঘটনার পর বুধবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রুবেলের মৃত্যু হয়।

রুবেল মিয়া পার্শ্ববর্তী নলডাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার বিকালে ওই গ্রামের মহির উদ্দিনের ছেলে দুলু মিয়া ধানের ভার নিয়ে একই গ্রামের আবদুর রহিম মিয়ার ছেলে জাহেদুল ইসলামের জমির আইল দিয়ে যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় রুবেল ও তার মা দুলু মিয়াকে রক্ষা করতে গেলে জাহেদুল ইসলাম ও তার লোকজন তাদেরও মারপিট করে।

এতে রুবেল, দুলু মিয়া ও গোলেনুর বেগম গুরুতর আহত হন। স্থানীয়রা আহদের উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করায়। পরে রুবেল মিয়ার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মঙ্গলবার রাতেই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে গতকাল বুধবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

সুন্দরগঞ্জ থানার ওসি এসএম আব্দুস সোবহান জানান, এ নিয়ে থানায় একটি হত্যা মামলা হয়েছে। এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৬ ২৬
বিশ্ব ১০,১৫,৮৫০ ২,১২,৯৯১ ৫৩,২১৬
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×