৬৯০ টাকায় মিলবে দেশীয় মোবাইল

  গাজীপুর প্রতিনিধি ০৬ ডিসেম্বর ২০১৮, ২১:০৮ | অনলাইন সংস্করণ

নিজস্ব কারখানায় সংযোজিত দেশীয় ফাইভ স্টার মোবাইল বাজারে
নিজস্ব কারখানায় সংযোজিত দেশীয় ফাইভ স্টার মোবাইল বাজারে

গাজীপুরের নিজস্ব কারখানায় সংযোজিত দেশীয় ফাইভ স্টার মোবাইল এখন বাজারে। বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে ওই কোম্পানির মোবাইল ফোন বাজারে ছাড়া হয়েছে।

এ উপলক্ষে গাজীপুরের ছয়দানা মালেকের বাড়ি এলাকায় স্থাপিত ফাইভ স্টার মোবাইল কারখানা ভবনে বৃহস্পতিবার বিকালে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রতিষ্ঠানের চেয়ারম্যান মো. অলিউল্লাহ ও ব্যবস্থাপনা পরিচালক ডা. ওমর ফারুক কেক কাটেন।

চেয়ারম্যান মো. অলিউল্লাহ জানান, কারখানায় বর্তমানে চারটি মডেলের মোবাইল ফোন প্রস্তুত হচ্ছে। এ গুলো হচ্ছে পি৮, জিআর৩, ওয়াই৩ ও জিআর৭।

তাদের প্রথম দুটিতে ১০০০মি.অ্যামপিয়ার ব্যাটারি, ভিজিএ ক্যামেরা, এফএম রেডিও (লাউড), বিগ স্পিকার, এমপি থ্রি মিউজিক প্লেয়ার, ডিসপ্লে ১.৭৭ইঞ্চি। খুচরামূল্য ধরা হয়েছে ৬৯০ টাকা।

এছাড়া ওয়াই৩ সেটের ব্যাটারি ১৪০০ মিলি অ্যামপিয়ার, ভিজিএ ক্যামেরা, এফএম রেডিও (লাউড), বিগ স্পিকার, এমপি থ্রি মিউজিক প্লেয়ার, ডিসপ্লে ২.৮ ইঞ্চি। এটি পাওয়া যাবে ১১০০ টাকায়।

জিআর৭-সেটের ব্যাটারি ৬০০০ মিলি অ্যাম্পিয়ার, (পাওয়ার ব্যাংক হিসেবে ব্যবহার করা যাবে), বিগ টর্চ, বিগ স্পিকার, এমপি থ্রি মিউজিক প্লেয়ার, ডিসপ্লে ২.৮ ইঞ্চি। সেটটির দাম ধরা হয়েছে ৯৯০ টাকা।

ব্যবস্থাপনা পরিচালক ডা. ওমর ফারুক বলেন, সারা দেশে বিভিন্ন জেলায় ২১টি সার্ভিস সেন্টারের মাধ্যমে সেটগুলোর এক বছরের বিক্রয়োত্তর সেবা দেয়া হচ্ছে। জানুয়ারি থেকে ফাইভ স্টার উৎপাদিত পণ্যগুলো তিন মাসের রিপ্লেসমেন্টের সুবিধা দেয়া হবে।

আগামী জানুয়ারিতে কমমূল্যে স্মার্টফোন এবং ট্যাবলেট পিসিও বাজারজাত করার আশা রয়েছে বলে তিনি জানান।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×