ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান, সম্পাদক শেখ সেলিম

  ঝিনাইদহ প্রতিনিধি ০৭ ডিসেম্বর ২০১৮, ১৭:২৩ | অনলাইন সংস্করণ

ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সভাপতি ও সম্পাদক

ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। সভাপতি পদে মিজানুর রহমান (এনটিভি ও দৈনিক যুগান্তরের স্টাফ করেসপনডেন্ট) এবং সাধারণ সম্পাদক পদে শেখ সেলিম (জেলা প্রতিনিধি,বাসস, চ্যানেল আই ও দৈনিক যায়যায়দিন) নির্বাচিত হয়েছেন।

শুক্রবার সকাল ১০টায় স্থানীয় পানি উন্নয়ন বোর্ডের আইবিতে অনুষ্ঠিত হয় এ নির্বাচন। নির্বাচন পরিচালনা করেন বিদায়ী সভাপতি মো. আলাউদ্দীন আজাদ।

এ নির্বাচনে সহসভাপতি আবদুল হাই (দৈনিক ভোরের ডাক) ও মো. রফিকুল ইসলাম মন্টু (বৈশাখী টেলিভিশন ও ইত্তেফাক প্রতিনিধি), যুগ্ম সাধারণ সম্পাদক পদে এম. মাহফুজুর রহমান (দৈনিক বাংলাদেশ সময় ও গ্রামের কাগজ) ও অ্যাডভোকেট শেখ শফিউল আলম লুলু (দৈনিক সকালের সময়), সাংগঠনিক সম্পাদক পদে শেখ রুহুল আমীন (বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টিফোর) দফতর সম্পাদক পদে জাফর উদ্দিন রাজু, (দি ডেইলি অবজারভার), কোষাধ্যক্ষ পদে মো. ওলিয়ার (গাজী টেলিভিশন), সাহিত্য ও ক্রীড়া সম্পাদক পদে আবদুল্লাহ আল মামুন (বাংলা টিভি ও দৈনিক প্রভাতের ডাক) নির্বাচিত হয়েছেন।

নির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হয়েছেন মো. আলাউদ্দীন আজাদ (সম্পাদক দৈনিক নবচিত্র ও প্রতিনিধি দিপ্ত টেলিভিশন), মো. শহিদুল ইসলাম (প্রধান সম্পাদক দৈনিক নবচিত্র), শেখ মিজানুর রহমান (সম্পাদক সাপ্তাহিক চলন্তিকা), আজিজুর রহমান সালাম, (দৈনিক জনতা ও দি নিউজ টুডে), এম শাহিদুজ্জামান মিয়া (সাপ্তাহিক নির্বাণ), শাহজামান (সম্পাদক সাপ্তাহিক দিগন্তবাণী), গিয়াস উদ্দীন সেতু (দৈনিক গণমুক্তি)।

নবনির্বাচিত কমিটির নেতাদের বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×