রাজশাহীতে ছাত্রলীগ ও যুবলীগ নেতাকে কোপাল নিজ দলের কর্মীরা

  রাজশাহী ব্যুরো ০৭ ডিসেম্বর ২০১৮, ২২:৩৯ | অনলাইন সংস্করণ

রাজশাহী ম্যাপ

রাজশাহীর পবা উপজেলার হরিয়ানে টুটুল (২৩) নামে এক ছাত্রলীগ নেতা এবং মোহাম্মদ সেলিম (৩৩) নামে আরেক যুবলীগ নেতাকে কুপিয়েছে নিজ দলের কর্মীরা।

এ সময় কয়েক রাউন্ড গুলিবর্ষণের ঘটনাও ঘটে। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে হরিয়ান রেললাইনের পাশে এ ঘটনা ঘটে।

আহত টুটুল কাটাখালি পৌর ছাত্রলীগের বন ও পরিবেশবিষয়ক সম্পাদক। আর আহত মোহাম্মদ সেলিম কাটাখালি পৌরসভা যুবলীগের ৫ নম্বর ওয়ার্ড সভাপতি। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দলীয় সূত্রে জানা গেছে, বিকালে হরিয়ান রেললাইনের পাশে একটি অনুষ্ঠান শুরু হয়। সন্ধ্যা ৭টার দিকে কাটাখালি পৌরসভার মেয়র আওয়ামী লীগ নেতা আব্বাস আলী এবং স্থানীয় যুবলীগ নেতা আবু সামা গ্রুপের কর্মীদের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়।

এ সময় মেয়র আব্বাস নিয়ন্ত্রিত ছাত্র ও যুবলীগ নেতাকর্মীরা গুলিবর্ষণ করেন এবং ধারালো অস্ত্র নিয়ে আবু সামা গ্রুপের সমর্থকদের ওপর আক্রমণ করেন।

আহত ছাত্রলীগ নেতা টুটুল গণমাধ্যমকর্মীদের বলেন, আব্বাস গ্রুপের কর্মীরা ধারালো হাঁসুয়া দিয়ে আমাকে কুপিয়েছে। তারা যুবলীগ নেতা মোহাম্মদ সেলিমকেও কুপিয়েছে। এ সময় কয়েক রাউন্ড গুলিবর্ষণের ঘটনাও ঘটেছে। তবে গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় আমি প্রাণে বেঁচে গেছি।

এ ব্যাপারে কাটাখালি থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ বলেন, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার একটি অনুষ্ঠানে কাটাখালি পৌর মেয়র আব্বাস আলী গ্রুপ ও যুবলীগ নেতা আবু সামা গ্রুপের মধ্যে ঘটনাটি ঘটেছে। তবে কোনো গুলিবর্ষণের ঘটনা ঘটেনি। ওসি বলেন, এ ঘটনায় দুজন আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে বলে জানান তিনি।

তবে মেয়র আব্বাস আলী দাবি করেন, পরিকল্পিতভাবে তার অনুষ্ঠানে হামলা করেছে ছাত্রলীগ নামধারী শিবির ক্যাডাররা। তারা দুদিন আগ থেকেই এই হামলার ছক কষেছে। তিনি হামলাকারীদের শাস্তির দাবি জানান।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×