চৌহালীতে দাওয়াতে ডেকে নিয়ে ২ ভাইকে পিটিয়ে হত্যা

  চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি ০৮ ডিসেম্বর ২০১৮, ১৫:০৯ | অনলাইন সংস্করণ

চৌহালীতে দাওয়াতে ডেকে নিয়ে ২ ভাইকে পিটিয়ে হত্যা
চৌহালীতে শনিবার নিহতের স্বজনদের আহাজারি। ছবি: যুগান্তর

সিরাজগঞ্জের চৌহালীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই ভাইকে দাওয়াত দিয়ে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন।

নিহতরা হলেন- উপজেলার পূর্বকোদালিয়া দক্ষিণপাড়া মহল্লায় আন্তাজ আলীর ছেলে পশু চিকিৎসক কাউছার হোসেন (২৩) ও তার বড়ভাই মিল্টন হোসেন (৩২)।

এ ঘটনার সঙ্গে জড়িত খাষপুখুরিয়া ইউপির সংরক্ষিত সদস্য শিরিন সুলতানাকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাতে ঢাকায় নেয়ার পথে কাউসারের মৃত্যু হয়। আর শনিবার দুপুর ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থেকে মিল্টন মারা যান।

এর আগে শুক্রবার বিকালে চৌহালীর খাষপুখুরিয়া ইউপি সদস্যের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতের চাচা মাও. জয়নাল আবেদীন জানান, দীর্ঘদিন থেকে আন্তাজ আলীর সঙ্গে মহিলা মেম্বার শিরিন সুলতানার স্বামী রফিকুল ইসলাম বকুলের জমি সংক্রান্ত বিরোধ চলছিল।

শুক্রবার বিকালে বাড়িতে দাওয়াতের কথা বলে পশু চিকিৎসক কাউছারকে ডেকে নিয়ে পিটিয়ে মারাত্মক আহত করে তারা।

খরব পেয়ে বড়ভাই মিল্টন এগিয়ে গেলে তাকেও পিটিয়ে গুরুতর আহত করা হয়। ঢাকায় নেয়ার পথে রাতেই কাউসারের মৃত্যু হয়। আর মিল্টন শনিবার দুপুর ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থেকে মারা যান। এছাড়া আরও ৩ জন আহত হয়েছেন।

চৌহালী থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, এ ঘটনায় নিহতের মা আয়তুননেছা বাদী হয়ে ৫ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। রাতেই আসামি সংরক্ষিত মহিলা ইউপি সদস্যা শিরিন সুলতানাকে আটক করা হয়েছে। অন্য আসামিদের আটকের চেষ্টা চলছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×