গাজীপুরে ছেলের হাতে বাবা খুন!

  কালীগঞ্জ (গাজীপুর ) প্রতিনিধি ০৯ ডিসেম্বর ২০১৮, ১৭:৩৯ | অনলাইন সংস্করণ

নকিব হাসান হৃদয়কে আটক করে থানায় নিয়ে যাচ্ছেন ওসি আবু বকর মিয়া
নকিব হাসান হৃদয়কে আটক করে থানায় নিয়ে যাচ্ছেন ওসি আবু বকর মিয়া। ছবি: যুগান্তর

গাজীপুরের কালীগঞ্জে মাদকাসক্ত ছেলে নকিব হাসান হৃদয় তার বাবা আবদুল হাই মুন্সিকে (৫৭) পাথর দিয়ে মাথা থেতঁলিয়ে ও ছুরিকাঘাতে খুন করেছে বলে অভিযোগ করেছেন নিহতের স্ত্রী সুলতানা বেগম ও তার পরিবারের লোকজন।

রোববার ভোরে উপজেলার উত্তর সোম গ্রামে মুন্সি বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করেন।

এ ঘটনায় নকিব হাসান হৃদয়কে রোববার সকালে পুলিশ আটক করেছে।

পারিবারিক সূত্র জানায়, নিহত আবদুল হাই দীর্ঘ যাবত সোমবাজারে মুদি দোকানসহ রড সিমেন্টের ব্যবসা করতেন। তার ছেলে হৃদয় (১৮) কালীগঞ্জ আরআরএন পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় থেকে চলতি বছর এসএসসি পরীক্ষায় অকৃজ্ঞকার্য হওয়ায় ২০১৯ সালে পুনরায় পরীক্ষার দেয়ার কথা ছিল।

স্থানীয়রা যুগান্তরকে জানায়, এ হত্যাকাণ্ড রহস্যজনক । ছেলেকে মানসিক রোগী বলে হত্যার মূল রহস্য ধামা-চাপা দেয়ার চেষ্ঠা চালাচ্ছেন নিহতের পরিবারের লোকজন।

নিহতের স্ত্রী জানান, প্রতিদিনের মতো শনিবার রাতে আমি ও আমার স্বামী আবদুল হাই একই বিছানায় ঘুমিয়ে পড়েন। রোববার ভোর আনুমানিক সাড়ে ৪টার দিকে তার ছেলে হৃদয় পাথর দিয়ে তার মাথায় আঘাত করে ও পেটে ছুরিকাঘাত করলে সে গুরুতর রক্তাক্ত জখম হয়।

তিনি জানান, তার চিৎকারে আসে-পাশের লোকজন এগিয়ে আসে। তাদের সহযোগিতায় গুরুতর জখম অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ সংক্রান্ত বিষয়ে নিহতের বড় ছেলে নিলয়ের সঙ্গে স্থানীয় সাংবাদিকরা কথা বলতে চাইলে দুর্ব্যবহার করে ও নো-কমেন্টস বলে চলে যায়।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ওসি আবু বকর মিয়া, পরিদর্শক (তদন্ত) রাজীব চক্রবর্তী ও পরির্দশক (অপারেশন) একে সোহেল রানা জানান, ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘরের ভিতর অবরোদ্ধ ঘাতক ছেলে নকিব হাসান হৃদয় আটক করা হয়েছে। এ সময় হত্যায় ব্যবহৃত পাথর ও ছুরি জব্দ করা হয়েছে।

এ ঘটনায় রোববার দুপুরের নিহতের স্ত্রী ও খুনির মা সুলতানা বেগম বাদি হয়ে কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×