দ্বিতীয় স্ত্রীকে পিটিয়ে বিদায় করে প্রথম স্ত্রীকে আবার বিয়ে প্রবাসীর!

  রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি ০৯ ডিসেম্বর ২০১৮, ২৩:৫৭ | অনলাইন সংস্করণ

দ্বিতীয় স্ত্রীকে পিটিয়ে বিদায় করে প্রথম স্ত্রীকে আবার বিয়ে প্রবাসীর!
প্রতীকী ছবি

লক্ষ্মীপুরের রায়পুরে বসতঘর ভাঙচুর ও দ্বিতীয় স্ত্রীকে পিটিয়ে সন্তানসহ বাড়ি থেকে বিতাড়িত করে তালাক দেয়া প্রথম স্ত্রীকে পুনরায় বিয়ে করার অভিযোগ উঠেছে মো. শাহাজাহান নামে এক প্রবাসীর বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে রোববার বিকালে পৌরসভার ২নং ওয়ার্ড উত্তর দেনায়েতপুর গ্রামের আলাবক্স মেম্বারের বাড়িতে।

এ ঘটনায় এলাকায় তোলপাড় চলছে। আহত গৃহবধূ শাহানাজ আক্তার (৩০) ও তার শিশুপুত্র সালমানকে (এক বছর তিন মাস হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার দিন সন্ধ্যায় আহত গৃহবধূর মা জাহানারা বেগম বাদী হয়ে জামাতা মো. শাহাজাহানসহ ৮ জনকে আসামি করে রায়পুর থানায় নারী নির্যাতন আইনে মামলা করেছেন।

সোমবার সকালে হাসপাতালে চিকিৎসাধীন আহত গৃহবধূ শাহানাজ আক্তার (দ্বিতীয় স্ত্রী) জানান, ২০ বছর সংসার করে চরপাতা ইউনিয়নের গাজীনগর গ্রামের চাঁনমিয়া মুন্সি বাড়ির মৃত আহসান উল্যার মেয়ে ফাতেমা বেগমকে (৩৮) তালাক দিয়ে প্রায় ৩ বছর আগে মোবাইলের মাধ্যমে ও আনুষ্ঠানিকভাবে শাহাজাহান মিয়ার প্রবাসী ছেলে মো. শাহাজাহানের সঙ্গে তার বিয়ে হয়। তাদের সংসারে এক বছর তিন মাসের একটি ছেলে সন্তান রয়েছে।

কিন্তু ৬ মাস আগে বিদেশ থেকে এসে আবার প্রথম স্ত্রী ফাতেমাকে গোপনে পুনরায় বিয়ে করেন প্রবাসী শাহাজাহান।তাদের সংসারে কোনো সন্তান নেই। এ ঘটনাগুলোকে কেন্দ্র করে শাহাজাহানের সঙ্গে দাম্পত্য কলহ ও তার পরিবারের সঙ্গে বিরোধ চলে আসছে বলে জানান দ্বিতীয় স্ত্রী শাহানাজ।

তিনি আরও জানান, গত ৮ মাস শাহানাজকে বরণ-পোষণসহ যাবতীয় খরচ থেকে বঞ্চিত রেখেছেন স্বামী শাহাজাহান। সোমবার বিকালে সেই বিরোধকে কেন্দ্র করে শাহাজাহানের নির্দেশে তার প্রথম স্ত্রী ফাতেমা বেগমের নেতৃত্বে ননদ শাহেদা, টুনি, সুমি, সুমাইয়া ও টুনির জামাতা তোফায়েল, ভাশুরের ছেলে রাজন ও রিয়াদ বাড়িতে এসে বসতঘরে ঢুকে মালামাল ভাঙচুর করে ও এলোপাতাড়ি পিটিয়ে মারাত্মক জখম করে শাহানাজকে।

এ সময় বাড়ির লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে খবর পেয়ে স্থানীয় ইউপি সদস্য সোহেল ও তার বাবা মো. শাহাজাহান আহত শিশু সন্তানসহ গৃহবধূ শাহানাজকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় অভিযুক্ত প্রথম স্ত্রী ফাতেমা বেগমসহ অন্যরা পলাতক থাকায় তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

রায়পুর থানার ওসি (তদন্ত) মো. সোলাইমান হোসেন জানান, আহত গৃহবধূ শাহানাজের মায়ের দায়ের করা মামলাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×