বড়াইগ্রামে জুয়া খেলায় হেরে ট্রাক ড্রাইভারের আত্মহত্যা

  বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি ১০ ডিসেম্বর ২০১৮, ২১:৪৭ | অনলাইন সংস্করণ

নাটোর

নাটোরের বড়াইগ্রামে জুয়া খেলায় হেরে গিয়ে বড় অঙ্কের টাকা লোকসান হওয়ায় এনামুল হক (৩০) নামে এক ট্রাক ড্রাইভার কীটনাশকপানে আত্মহত্যা করেছেন।

রোববার রাতে নাটোর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত এনামুল হক উপজেলার নওগ্রামের আজিজুল হকের ছেলে। সংসার জীবনে তার ১০ বছর বয়সের একটি মেয়ে ও দেড় বছর বয়সের একটি ছেলে রয়েছে।

নিহতের স্বজনরা জানান, সম্প্রতি এনামুল জুয়া খেলায় হেরে গিয়ে বেশকিছু টাকা লোকসান দিয়েছে। এর আগেও একটি মোটরসাইকেল বিক্রির টাকা জুয়া খেলার পেছনে খরচ করেছে। এসব কারণে তার পিতা তাকে গালমন্দ করলে অভিমানে তিনি রোববার সন্ধ্যায় অন্যত্র কীটনাশকপান করে বাড়িতে আসেন।

এ সময় তার গোঙানির শব্দে বুঝতে পেরে স্বজনরা তাকে প্রথমে বনপাড়ার একটি ক্লিনিকে এবং পড়ে নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার এসআই শামসুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই তার লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×