সাঈদী ফাউন্ডেশন থেকে অস্ত্র-বোমা উদ্ধার

  পিরোজপুর প্রতিনিধি ১২ ডিসেম্বর ২০১৮, ২১:২৩ | অনলাইন সংস্করণ

সাঈদী ফাউন্ডেশন থেকে অস্ত্র-বোমা উদ্ধার
জেলা জামায়াতের অর্থবিষয়ক সম্পাদক সোহরাব হোসেন জুয়েলসহ আটক তিনজন। ছবি: সংগৃহীত

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকালীন নাশকতা এবং পরিকল্পনাকারীদের বিরুদ্ধে জেলা পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসেবে শহরের সাঈদী ফাউন্ডেশনের কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস তল্লাশি করে পুলিশ বেশকিছু অস্ত্র ও গুলি উদ্ধার করেছে।

এ সময় ফাউন্ডেশনের একটি মাইক্রোবাসসহ মোট তিনজন সন্দেহভাজনকে আটক করেছে পুলিশ।

পিরোজপুর সদর থানার ওসি এসএম জিয়াউল হক বুধবার যুগান্তরকে জানান, সন্দেহভাজন আটকরা হলেন- জেলা জামায়াতের অর্থবিষয়ক সম্পাদক সোহরাব হোসেন জুয়েল (মেহেন্দীগঞ্জ), শওকত আলী (কাউখালী) ও নুরুল ইসলাম (দ. নামাজপুর)।

থানার ওসি (তদন্ত) হাসনাইন পারভেজ জানান, শহরের পুরাতন বাসস্ট্যান্ড থেকে মাইক্রোবাসটির গতিবিধি সন্দেহ হলে টহলরত পুলিশ গাড়িটিকে থামার জন্য সংকেত দেয়। কিন্তু গাড়িচালক নির্দেশ অমান্য করলে পুলিশ তাদের ধাওয়া করে। গাড়িটি এ সময় দ্রুত শহরের বাইপাসসংলগ্ন সাঈদী ফাউন্ডেশনের ভেতরে প্রবেশ করে।

টহলরত পুলিশ এ সময় গাড়িল ভেতর তল্লাশি করে ১টি পাইপগান, ৬ রাউন্ড কার্তুজ, ৪টি ককটেল, ৫টি পেট্রলবোমাসহ বেশকিছু চাপাতি, রামদা ও জিআই পাইপ উদ্ধার করে।

থানার উপপরিদর্শক মো. আরিফ হোসেন বাদী হয়ে বুধবার অস্ত্র ও বিস্ফোরক আইনে সন্দেহভাজন আটককৃতদের বিরুদ্ধে মামলা করেছেন।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×