গাজীপুর-৫: বিএনপি প্রার্থী মিলনসহ ৩ নেতা গ্রেফতার

  গাজীপুর প্রতিনিধি ১৩ ডিসেম্বর ২০১৮, ১৭:১৩ | অনলাইন সংস্করণ

গাজীপুর-৫ আসনের বিএনপির মনোনীত প্রার্থী ও জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন
গাজীপুর-৫ আসনের বিএনপির মনোনীত প্রার্থী ও জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন। ফাইল ছবি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৫ আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী জেলা বিএনপির সভাপতি ও বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে গাজীপুরের কালীগঞ্জের বর্তুলের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে ঢাকা ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে।

এছাড়া একই দিন ভোরে গাজীপুর-৩ আসনের ঐক্যফ্রন্ট প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির দুই যুগ্ম আহ্বায়ক শ্রীপুর থানা বিএনপির সাবেক সভাপতি ভিপি আব্দুল মোতালিব ও গাজীপুর জেলা বিএনপির সহসভাপতি হুমায়ূন কবির সরকারকে শ্রীপুরের ভাংনাহাটি এলাকার তাদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশ।

পরে পুলিশ এই দুই নেতাকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করলে আদালত শুনানি স্থগিত রেখে কারাগারের প্রেরণের নির্দেশ দিয়েছেন বলে সংশ্লিষ্ট আদালত পরিদর্শক মো. রবিউল ইসলাম জানান।

ফজলুল হক মিলনের স্ত্রী শম্পা হক যুগান্তরকে জানান, বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে গাজীপুরের কালীগঞ্জের বর্তুলের বাড়ি থেকে ১৫-২০ সদস্যের ডিবি পুলিশ এসে বাড়ি ঘেরাও করে এবং গ্রেফতার করে ঢাকা ডিবি কার্যালয়ে নিয়ে যায়।

তিনি জানান, তিনি দুপুরের খাবার সেরে পূর্বনির্ধারিত নির্বাচনী মতবিনিময় সভায় যোগ দিতে প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় মিলন গ্রেফতারের কারণ জানতে চাইলে পুলিশ ওপরের নির্দেশ আছে বলে জানায়।

শম্পা হক যুগান্তরকে আরও জানান, ফজলুল হক মিলনের বিরুদ্ধে গাজীপুর ও ঢাকার বিভিন্ন থানায় ৩৩টি সাজানো মামলা রয়েছে। সবকটি মামলায় তিনি জামিনে রয়েছেন। সর্বশেষ মামলায়ও তিনি গত বুধবার উচ্চ আদালত থেকে জামিন নিয়ে বৃহস্পতিবার তার নির্বাচনী এলাকা গাজীপুরের কালিগঞ্জে যান। তার জামিনের কাগজপত্র দেখানোর পরও তাকে আটক করে নিয়ে গেছে।

গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার জানান, ফজলুল হকের বিরুদ্ধে ঢাকা মেট্রোপলিটনের বিভিন্ন থানার ৭টি মামলার গ্রেফতারি পরোয়ানা রয়েছে। সেই পরোয়ানার ভিত্তিতেই তাকে গোয়েন্দা পুলিশ গ্রেফতার করেছে।

ঘটনাপ্রবাহ : গাজীপুর-৫: জাতীয় সংসদ নির্বাচন

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×