কিশোরগঞ্জে বাসচাপায় প্রাণ গেল ৩ কিশোর বন্ধুর

  কিশোরগঞ্জ ব্যুরো ১৬ ডিসেম্বর ২০১৮, ১৮:৪৩ | অনলাইন সংস্করণ

বাসের চাপায় নিহত তিন কিশোরের স্বজনদের আহাজারি
বাসের চাপায় নিহত তিন কিশোরের স্বজনদের আহাজারি। ছবি: যুগান্তর

কিশোরগঞ্জের ভৈরবে যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী তিন কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার দুপুর ১টার দিকে উপজেলার ভৈরব মহাসড়কের রশিদাবাদ বেইলি ব্রিজের কাছে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন কিশোরগঞ্জ সদর উপজেলার মারিয়া ইউনিয়নের আবু বাক্কারের ছেলে মিলন (১৭), পেরাভাঙ্গা গ্রামের হেলাল মিয়ার ছেলে সৈকত (১৮) ও ঘাটাগিরী গ্রামের বাবুল মিয়ার ছেলে শুভ (১৮)। এদের মধ্যে সৈকত এসএসসি পরীক্ষার্থী ও শুভ মাদ্রাসার দাখিল শ্রেণির ছাত্র ছিল বলে জানা গেছে।

কিশোরগঞ্জ হাইওয়ে পুলিশ ও এলাকাবাসী জানায়, ওই তিন কিশোর বন্ধু বাড়ি থেকে একটি মোটরসাইকেলযোগে কিশোরগঞ্জ শহরে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি যাত্রীবাহী বাসচাপা দিলে ঘটনাস্থলেই সৈকত ও মিলনের এবং হাসপাতালে নেয়ার পর শুভর মৃত্যু হয়। এ দুর্ঘটনার পর এলাকাবাসী সড়ক অবরোধ করলে প্রায় ২ ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।

হাইওয়ে পুলিশের এসআই মো. আখতারুজ্জামান জানান, তারা ঘাতক বাসটিকে শনাক্ত করে চালক ও হেলপারকে আটকের চেষ্টা চালাচ্ছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×