সাংবাদিকতায় সম্মাননা পেলেন যুগান্তর মিশু

  আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ১৬ ডিসেম্বর ২০১৮, ২২:১৬ | অনলাইন সংস্করণ

সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পেলেন দৈনিক যুগান্তরের আখাউড়া উপজেলা প্রতিনিধি মহিউদ্দিন মিশু
সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পেলেন দৈনিক যুগান্তরের আখাউড়া উপজেলা প্রতিনিধি মহিউদ্দিন মিশু। ছবি: যুগান্তর

সাহসী, বস্তুনিষ্ঠ ও নির্ভীক সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পেলেন দৈনিক যুগান্তরের আখাউড়া উপজেলা প্রতিনিধি মহিউদ্দিন মিশু।

ব্রাহ্মণবাড়িয়া পূর্বাঞ্চলের সীমান্তবর্তী আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নের বাউতলা নবজাগরণ ক্লাবের উদ্যোগে আয়োজিত মহান বিজয় দিবসের 'বিজয় উৎসব' আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য তাকে এই সম্মাননা দেয়া হয়।

রোববার বিকালে ক্লাবের প্রধান উপদেষ্টা ও বিজয় উৎসব অনুষ্ঠানের সভাপতি দারু মিয়া সরদার অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে মহিউদ্দিন মিশুর হাতে এ সম্মাননা স্মারক তুলে দেন।

গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় আরও দুইজনকে সম্মাননা স্মারক দেয়া হয়েছে। তারা হলেন এমএ আবু সুফিয়ান ও মুক্তার হোসেন ফয়সাল।

নব জাগরণের মো. সারোয়ার জাহানের উপস্থাপনায় এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা জর্জ কোর্টের সিনিয়র অ্যাডভোকেট মাহবুবুর রহমান ভূঁইয়া, উমেদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. নজরুল হক চৌধুরী, আখাউড়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মো. মনির হোসেন নিজাম, সাংগঠনিক সম্পাদক মো.সাদ্দাম হোসাইন, সাংবাদিক শাহীন আলম জয়, জুয়েল মিয়া, হাসান হাহমুদ পারভেজ, মো. আনোয়ার হোসেন, ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মো. সাজিদুল ইসলাম ফয়সাল, জসিম উদ্দিন, মাঈন উদ্দিন, আলাল মিয়া, ইমন, সাজিদ, সিজল প্রমূখ।

সাংবাদিক মহিউদ্দিন মিশু ভারতের ত্রিপুরায় নিযুক্ত বাংলাদেশ সহকারী হাইকমিশন আয়োজিত বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ বিশ্ব ঐতিহ্য হিসেবে ইউনেস্কোর স্বীকৃতি পাওয়ায় ত্রিপুরা রাজ্যের আগরতলায় ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’শীর্ষক এক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে ‘বাউল উৎসব ২০১৭’ বিশেষ সম্মাননা স্মারক পেয়েছেন। ত্রিপুরা রাজ্যের বিধানসভার সাবেক ডেপুটি স্পিকার পবিত্র কর প্রধান অতিথি হিসেবে মহিউদ্দিন মিশুর হাতে ওই সম্মাননা স্মারক তুলে দেন।

এছাড়াও আখাউড়া দক্ষিণ ইউনিয়নের হীরাপুর আসাদিয়া মুসলেম উদ্দিন হাফিজিয়া মাদ্রাসার বাৎসরিক ইসলামিক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় তাকে সম্মাননা দেয়া হয়।

চলতি বছরের জানুয়ারি মাসে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের বিসিকের সাবেক পরিচালক মো. রেজাউল করিম মোল্লা (বাবরু) অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে মহিউদ্দিন মিশুর হাতে এ সম্মাননা স্মারক তুলে দেন।

মহিউদ্দিন মিশু আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×