রাজশাহীতে বাস-পিকআপ সংঘর্ষে তিউনেশিয়ার নাগরিকসহ নিহত ২

  পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি ১৮ ডিসেম্বর ২০১৮, ১৪:১৬:৫১ | অনলাইন সংস্করণ

রাজশাহীর পুঠিয়ায় যাত্রীবাহি বাস ও পিকাআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিউনেশিয়ান নাগরিকসহ দু’জন নিহত হয়েছেন।

নিহতরা হচ্ছেন- তিউনেশিয়ান নাগরিক মো. আব্বসী (৩৫) ও টাঙ্গাইল জেলার মধুপুর এলাকার আহাদ আলীর ছেলে এবং পিকাআপ ভ্যান চালক গোলাপ মিয়া (২৭)।
সোমবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সেনভাগ এলাকায় ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পবা হাইওয়ে পুলিশ ইনচার্য (শিবপুরহাট ফাঁড়ী) মোস্তাফিজুর রহমান দু’ঘর্টনার বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার রাত সাড়ে ৮টার দিকে একটি পিকাআপ ভ্যান রাজশাহীর দিকে আসছিল।

এ সময় বিপরীত দিকে রাজশাহী থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী একটি মাছের ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মহাসড়কে পিকাআপটি থেমে যায়। মুহুর্তের মধ্যে সেঞ্চুরী পরিবহনের একটি যাত্রীবাহী বাস পিকাআপ ভ্যানের পিছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনা স্থলেই পিকাআপ চালক গোলাপ মিয়ার মারা যান।

আর পিকআপে থাকা তিউনেশিয়ান নাগরিক আব্বাসী গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজনের সহয়তায় তাকে প্রথমে পুঠিয়া উপজেলা হাসপাতালে ও পরে রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধিন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। আব্বাসীর সঙ্গে থাকা বিভিন্ন কাগজপত্র দেখে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তিনি তিউনেশিয়ান নাগরিক। এ বিষয়ে সোমবার গভীর রাতে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত