মহেশখালীতে শিক্ষকের বিরুদ্ধে ছাত্র পিটিয়ে হত্যার অভিযোগ

  মহেশখালী (কক্সবাজার) প্রতিনিধি ১৮ ডিসেম্বর ২০১৮, ১৪:৪৬ | অনলাইন সংস্করণ

মহেশখালীতে শিক্ষকের বিরুদ্ধে ছাত্র পিটিয়ে হত্যার অভিযোগ

কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ি ইউনিয়নে মাদ্রাসার এক শিশু ছাত্রকে পিটিয়ে খুন করার অভিযোগ পাওয়া গেছে শিক্ষকের বিরুদ্ধে।

এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী মাদ্রসা ঘেরাও করে শিক্ষকদের অবরুদ্ধ করে রেখেছে। নিহত শিশুটির নাম মোহাম্মদ এমরাম। সে মাতারবাড়ির মগডেইল এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে।

নিহত শিশুর চাচা আমির হোসেন জানান, এমরাম স্থানীয় ইউনিসিয়া ফয়জুল উলুম মাদ্রাসায় নুরানি বিভাগে ৪র্থ শ্রেণিতে পড়তো। গত কয়েকদিন সে মাদ্রাসায় অনুপস্থিত ছিল।

সকালে শিশুটির মা ওই ছাত্রকে নিয়ে মাদ্রাসায় যান এবং ক্লাসে বসিয়ে দিয়ে আসেন। পরে মা বাড়ি ফিরে আসার পর শ্রেণি শিক্ষক মৌলানা মো. হামিদ শিশুটি কঠিন শান্তি দেন। মারধরের এক পর্যায়ে শিশুটি অজ্ঞান হয়ে পড়ে।

এ সময় শিক্ষকরা শিশুটি মারা গেছে মনে করে ঘটনা ভিন্নখানে প্রবাহিত করার জন্য শিশুটির গলায় ফাঁস লাগিয়ে মাদ্রাসার জানালার সঙ্গে ঝুলিয়ে রাখে। পরে শিশুটিকে এ অস্থায় রেখে কক্ষটি তালা লাগিয়ে মাদ্রাসা শিক্ষকরা পালিয়ে যান।

বিষয়টি জানাজানি হলে স্থানীয় জনতা বিক্ষোভে ফেটে পড়ে। ধাওয়া করে অভিযুক্ত শিক্ষকসহ অন্য শিক্ষকদের আটক করে মাদ্রাসায় নিয়ে আসে। বর্তমানে শিক্ষকরা মাদ্রাসায় অবরুদ্ধ রয়েছেন। শিশুটিও মাদ্রাসা কক্ষে রয়েছে।

মহেশখালী থানার ওসি (তদন্ত) শফিকুল আলম চৌধুরী জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পাঠানো হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×