মুন্সীগঞ্জে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২

প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০১৮, ১৯:২০ | অনলাইন সংস্করণ

  যুগান্তর রিপোর্ট, মুন্সীগঞ্জ

মুন্সীগঞ্জে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২। ছবি: যুগান্তর

মুন্সীগঞ্জে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই শীর্ষ সন্ত্রাসী নিহত হয়েছে। এ সময় সন্ত্রাসীদের ছোড়া গুলিতে র‌্যাবের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোকারম হোসেন ও ল্যান্স নায়ক শরাফত হোসেন গুরুতর আহত হয়। উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকার সামরিক হাসপাতালে পাঠানো হয়েছে। পরে ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার দুপুর সোয়া ২টার দিকে সদর উপজলোর রামপালের মল্লালবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, খোরশেদ আলম (৩৮) (লেংরা খসরু)ও মো. সুমন (৩৫) (কানা

সুমন)। র‌্যাবের দাবি নিহত দুই শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী।

র‌্যাবের পুলিশ সুপার এনায়েত হোসেন মান্না বলেন, দীর্ঘদিন ধরে লেংরা খসরু ও কানা সুমনকে গ্রেফতারে অভিযান চলছিল। মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে সিপাহিপাড়া এলাকা থেকে প্রথম কানা সুমনের পিছু নেয় র‌্যাব সদস্যরা। পরে কানা সুমন পাশের গ্রাম বল্লালবাড়ী মসজিদের ওখানে গিয়ে লেংরা খসরুর সঙ্গে মিলিত হয়েছে একটি সাদা রঙের প্রাইভেট গাড়িতে ঢুকে পড়ে।

এ সময় র‌্যাব সদস্যরা তাদের গ্রেফতারের জন্য গেলে গাড়ির ভেতরে থাকা সন্ত্রাসীরা র‌্যাব সদস্যদের ওপর গুলি ছোড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে তারা নিহত হয়। এ সময় গুলিবিদ্ধসহ ৫ র‌্যাব সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল, ৫ রাউন্ড গুলি ও ৩৯ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।